হোমবলিউড

অন্ধ পিয়ানোবাদক এবং একটি জটিল হত্যাকাণ্ড- মুক্তি পেল আয়ুশমান-টাব্বু-রাধিকার অন্ধাধুনের ট্রেলর

অন্ধ পিয়ানোবাদকের ভূমিকায় রয়েছেন আয়ুশমান, অন্য চরিত্রে রয়েছেন রাধিকা। দু’জনের প্রেম শুরু হওয়ার মুখেই অদ্ভুত বাঁক নেয় গোটা গল্পটিই। মিষ্টি প্রেমের গল্পে ঢুকে পড়ে খুন আর রহস্য। অন্ধ পিয়ানোবাদকের জীবনই বদলে যায় এর পরে। একটি হত্যা, ঘটনাস্থলে আয়ুশমানের উপস্থিতি তাঁকে হত্যার প্রধান সন্দেহভাজন করে তোলে। অন্ধাধুন পরিচালনা করেছেন শ্রীরাম রাঘবন।

  | September 02, 2018 16:49 IST (নিউ দিল্লি)
Andhadhun Trailer

অন্ধাধুনে অভিনয়ে আয়ুশমান খুরানা, রাধিকা আপ্তে (Courtesy YouTube)

Highlights

  • সিনেমায় অন্ধ পিয়ানোবাদকের ভূমিকায় আছেন আয়ুশমান খুরানা
  • রাধিকা আপ্তেও রয়েছেন আয়ুশমানের বিপরীতে
  • অন্ধাধুন মুক্তি পাবে 5 অক্টোবর

একজন অন্ধ পিয়ানোবাদক, একজন প্রেমিকা আর একটি খুন- এই নিয়েই তৈরি অন্ধাধুন। সম্প্রতি ট্রেলর মুক্তি পেল শ্রীরাম রাঘবন নির্দেশিত এই মার্ডার মিস্ট্রির। সাধারণত দুপুর বা সন্ধ্যেতেই কোনও সিনেমার ট্রেলর মুক্তি পায়। তবে এই সিনেমার জন্য আয়োজকেরা বেছে নিয়েছিলেন মধ্যরাতকেই। আয়ুশমান খুরানা, রাখিকা আপ্তে ও টাব্বু অভিনীত এই সিনেমা প্রথমে মনে হতেই পারে নিছক কোনও মিষ্টি প্রেমের গল্প। তবে ঘটনা বাঁক নেবে অচিরেই। অন্ধ পিয়ানোবাদকের ভূমিকায় রয়েছেন আয়ুশমান, অন্য চরিত্রে রয়েছেন রাধিকা। দু’জনের প্রেম শুরু হওয়ার মুখেই অদ্ভুত বাঁক নেয় গোটা গল্পটিই। মিষ্টি প্রেমের গল্পে ঢুকে পড়ে খুন আর রহস্য। অন্ধ পিয়ানোবাদকের জীবনই বদলে যায় এর পরে। একটি হত্যা, ঘটনাস্থলে আয়ুশমানের উপস্থিতি তাঁকে হত্যার প্রধান সন্দেহভাজন করে তোলে। অন্ধাধুন পরিচালনা করেছেন শ্রীরাম রাঘবন। এর আগে বদলাপুরের নির্দেশনা করেছিলেন তিনি। তবে পরিচালক শ্রীরাম রাঘবনের সঙ্গে এই প্রথম কাজ করেছেন আয়ুশমান খুরানা।

 

এখানে অন্ধাধুনের ট্রেলর দেখুনঃ


নিজেও এই সিনেমার ট্রেলার শেয়ার করেছেন আয়ুশমান, ক্যাপশনে লিখেছেন- "আপনি যা দেখতে পান না আমি তা দেখতে পাই, হয়তো আপনিও পাবেন। ‘নিজের জন্য দেখুন’। দেরি হওয়ার জন্য দুঃখিত। এখানে রইল অন্ধাধুনের ট্রেলর।”

 

 

আয়ুশমান খুরানার জন্য অন্ধাধুনই এই বছরের প্রথম সিনেমা। শেষবার ভূমি পেডেনেকরের বিপরীতে ‘শুভ মঙ্গল সাভধানে’ অভিনয় করেছিলেন তিনি। এদিকে, রাধিকা আপ্তেকে এইবছর শেষবার দেখা গিয়েছে ‘প্যাডম্যান’ সিনেমায় অক্ষয় কুমারের বিপরীতে। তবে নেটফ্লিক্সে সাট স্টোরিজ আর ঘাউলে কাজ করেছেন তিনি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement