হোমবলিউড

‘ভালো চলচ্চিত্র ও স্ক্রিপ্ট পাওয়ায় আমি ভাগ্যবান’ বধাই হো’র সাফল্যে আপ্লুত আয়ুষ্মান খুরানা

নীনা গুপ্ত, সানয়া মালহোত্রা এবং গজরাজ রাও ও আয়ুষ্মান অভিনীত ‘বধাই হো’ প্রথম দিনেই 7.29 কোটি টাকার ব্যবসা করেছে!

  | October 20, 2018 15:04 IST (নিউ দিল্লি)
Ayushmann Khurrana

আয়ুষ্মান খুরানা

Highlights

  • 'আমার কাছে সবসময়ই ভালো স্ক্রিপ্ট এসেছে' বলছেন আয়ুষ্মান
  • "আমার উপর আস্থা রাখার জন্য পরিচালকদের ধন্যবাদ" বলেন তিনি
  • এই সাফল্যই তাঁকে আরও ভালো কাজ করতে উৎসাহ দেয়

বিশেষ বিশেষ চরিত্র পাওয়ার জন্য নিজেকে সৌভাগ্যবান মনে করেন অভিনেতা আয়ুষ্মান খুরানা। সম্প্রতি বক্স অফিসে মুক্তি পেয়েছে তাঁর নতুন সিনেমা ‘বধাই হো'। শুরুতেই দারুণ ব্যবসা করেছে এই সিনেমা। সেই প্রসঙ্গে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়েই সংবাদ সংস্থা আইএএনএসকে বলেন, সঠিক চলচ্চিত্র পাওয়ার জন্য তিনি ভাগ্যবান এবং তাঁর ওপর বিশ্বাস রাখার জন্য পরিচালকদেরও ধন্যবাদ জানান। "একজন শিল্পী হিসেবে আমি সবসময় এমন সব ধারণা ও চলচ্চিত্র নির্মাতাদের সাহায্য পেয়েছি যারা অন্যরকমের কাজ করার চেষ্টা করে গিয়েছেন। আমার এই সিনেমার সফরে আমি সত্যিই ভাগ্যবান।" আইএএনএসকে বলেন আয়ুষ্মান। নীনা গুপ্ত, সানয়া মালহোত্রা এবং গজরাজ রাও ও আয়ুষ্মান অভিনীত ‘বধাই হো' প্রথম দিনেই 7.29 কোটি টাকার ব্যবসা করেছে!

সুজিত সরকারের 2012 সালের চলচ্চিত্র ভিকি ডোনারের মাধ্যমেই বলিউডে অভিষেক ঘটে আয়ুষ্মান খুরানার। আয়ুষ্মান আইএএনএসকে জানান, যখনই কেউ স্ক্রিপ্ট নিয়ে তাঁর কাছে আসেন, তখন তিনি সবসময় নিজেকে একজন দর্শকের জায়গায় রেখে দেখেন যে তিনি সিনেমাটা দেখবেন কিনা। "যদি কোনও চলচ্চিত্র দর্শক নাই দেখেন এবং না উপভোগ করেন না শ্রদ্ধা করেন তবে এটি সফলই নয়। সুতরাং, সিনেমার বিষয়ের ক্ষেত্রেও ব্যাপার একই। যখনই আমি হাতে একটি স্ক্রিপ্ট পাই তখন আমি মনে করি আমি এই ছবিটি দর্শক হিসাবে দেখতে চাই কিনা," বলেন তিনি।

আয়ুষ্মান বলেন যে তাঁর সিনেমার সাফল্যই তাঁকে আরও ভালো কাজ করতে অনুপ্রাণিত করে। আয়ুষ্মান বলেন, "এটি আমাকে আরও ভালো কাজ করার জন্য, আরও ভাল স্ক্রিপ্টের জন্য এবং বিনোদনের জন্য অনুপ্রাণিত করে। আমি সবসময় আমার ইন্সটিঙ্কটের কথা শুনি এবং দর্শকদের মন পড়ি। এবং এখনও অব্দি বেশিরভাগ ক্ষেত্রেই সঠিক উত্তর পেয়েছি। এটা খুব গুরুত্বপূর্ণ কারণ এটিই আমাকে সঠিক সিনেমা নির্বাচনে সহায়তা করে।”

শ্রীরাম রাঘবান পরিচালিত হত্যা রহস্য ভিত্তিক সিনেমা অন্ধাধুন এই মাসের শুরুতেই মুক্তি পেয়েছিল। আয়ুষ্মান খুরানা ছাড়াও সিনেমায় রয়েছেন তাবু এবং রাধিকা আপ্তে। সিনেমাটি দুই সপ্তাহে 50 কোটি টাকা উপার্জন করেছে! এই চলচ্চিত্রে, আয়ুষ্মান একজন দৃষ্টিশক্তিহীন সঙ্গীতজ্ঞের ভূমিকায় অভিনয় করেন।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement