হোমবলিউড

Box Office Report: 'টাক' দেখিয়ে ১০০ কোটির ক্লাবে আয়ুষ্মান?

টাক মাথা নিয়েই হাসতে হাসতে ১০০ কোটি ক্লাবের খাতায় নাম তুলে ফেললেন আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) ।

  | November 17, 2019 19:18 IST (New Delhi)
Bala Box Office Collection

১০০ কোটির ক্লাবে বালা (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • অমর কৌশিক পরিচালক বালা-র
  • মুখ্য ভূমিকায় আয়ুষ্মান-ভূমি-ইয়ামি
  • গত সপ্তাহে মুক্তি পেয়েছে ছবিটি

বাংলার বিষয় আর মুম্বইয়ের পরিশ্রম, দুইয়ে মিলে মাত্র নদিনে ঝড় তুলল প্রেক্ষাগৃহে। প্রযোজকের চওড়া হাসি বলছে, লক্ষ্মীলাভ আশাতীত ভালো। বাণিজ্য বিশ্লেষণ বলছে, টাক মাথা নিয়েই হাসতে হাসতে ১০০ কোটি ক্লাবের খাতায় নাম তুলে ফেললেন আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) । যাবতীয় বিতর্কে জল ঢেলে এক বিষয় হওয়ার পরেও "উড়তা চমন"কে টেক্কা দিয়ে বাজি মেরে গেড়িয়ে গেল "বালা" (Bala)। 's recently-বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শের (Taran Adarsh) কথায়, মুক্তির পরের শনিবারেই ছবির আয় ৬ কোটিরও বেশি। সারা দেশে ৮২.৭৩ কোটি!.অর্থাৎ, প্রায় ৯০ কোটি। আশা, অমর কৌশিক পরিচালিত এই ছবি রবিবারেই ছুঁয়ে ফেলবে ১০০ কোটি। 

Viral: ভারী গয়না, মেকআপে সেজে Ramp-এও হাঁটলেন রাণু!

দেখুন টুইট:




আয়ুষ্মান-ভূমি পেডনেকর-ইয়ামি গৌতম অভিনীত এই ছবির গল্প আসলে একদম ভিন্ন স্বাদে গায়ের রং ফর্সা না হলে এখনও যেমন একটি মেয়ের বিয়ে হয় না তেমনি অকালে মাথাজোড়া টাক কতটা ভোগান্তির কারণ একটি ছেলের পক্ষে তারই গল্প বলেছে "বালা"। ছবির বিষয় ভীষণই সেনসিটিভ হওয়ায় ছবির ফলাফল এত ভালো। এক সাক্ষাৎকারে NDTV-কে জানিয়েছেন আয়ুষ্মান নিজে। 

কর্তার গোঁফে কাঁচির কোপ! কেন হঠাৎ হামলা দীপিকার?

ছবিতে আয়ুষ্মানের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন ইয়ামি গৌতম। ভূমি তাঁর স্কুলের বন্ধু। ছবির মূল ভাবনা বা গল্প কলকাতার পরিচালক-চিত্রনাট্যকার পাভেলের।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement