হোমবলিউড

স্মরণে Ritu, স্মৃতি ভারাক্রান্ত বচ্চন-কাপুর পরিবার

Raj Kapoor-এর বড় মেয়ে রীতুর প্রার্থনা সভা শুরু হয় কালজয়ী অভিনেতা-পরিচালক-প্রযোজকের বিখ্যাত গান Jeena Yahan Marna Yahaan দিয়ে।

  | January 21, 2020 08:29 IST (New Delhi, India)
Ritu Nanda Prayer Meet

নয়া দিল্লিতে রীতু স্মরণ (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • ৭১-এ চোখ বোজেন রীতু নন্দা
  • শ্বেতা বচ্চন নন্দার শাশুড়ি রীতু
  • কাপুর-নন্দা পরিবার মিলে স্মরণসভা করে রীতুর

অন্ত্যেষ্টি, অস্থি বিসর্জনের পর সম্প্রতি Ritu Nanda-র স্মরণ সভায় এক হলেন Bachchans ও কাপুর পরিবার। দিল্লিতে আয়োজিত এই অনুষ্ঠানে দেখা গেছে  Amitabh Bachchan, জয়া বচ্চন, Abhishek Bachchanকে। কাপুর পরিবার থেকে উপস্থিত ছিলেন ঋষি-রাজীব-রণধীর-রিমা কাপুর। সঙ্গে ছিলেন ঋষি কাপুরের মেয়ে ঋদ্ধিমাও। Raj Kapoor-এর বড় মেয়ে রীতুর প্রার্থনা সভা শুরু হয় কালজয়ী অভিনেতা-পরিচালক-প্রযোজকের বিখ্যাত গান Jeena Yahan Marna Yahaan দিয়ে। কণ্ঠ দেন অঙ্কিত বাত্রা। উপস্থিত ছিলেন রীতুর নাতি-নাতনি অগস্ত্য, নভ্যা নভেলি, নিতাশা। বউমা শ্বেতা বচ্চন নন্দা তো উপস্থিত ছিলেনই নিখিলকে নিয়ে। পরে অনুষ্ঠানের ভিডিও শেয়ার করেন অঙ্কিত বাত্রা।

ছবিতে শাশুড়ি স্মরণ, শ্বেতার পোস্ট দেখে চোখে জল...

গান শুরু হতেই গলা মেলান রণধীর কাপুর। কান্নায় ভেঙে পড়েন শ্বেতা-জয়া বচ্চন। ভারাক্রান্ত নে রীতুকে স্মরণ করেন বিগ বি। জড়িয়ে ধরেন কান্নায় ভেঙে পড়া ঋষি কাপুরকে।



হরিদ্বারে অস্থি বিসর্জনে  ভগ্নিপতি নিখিল নন্দার সঙ্গী হয়েছিলেন অভিষেক বচ্চন। সঙ্গে ছিলেন অগস্ত্য, নভ্যা নভেলি।

#abhishekbachchan #abhisekbachchan

A post shared by Queen (@queen.82.queen) on


শাশুড়িকে হারিয়ে বিষণ্ণ শ্বেতা বচ্চন নন্দা।


Will miss you dearly

A post shared by S (@shwetabachchan) on


রাজ কাপুরের বড় মেয়ে রীতু গত সাত বছর ধরে ভুগছিলেন ক্যান্সারে। ৭১ বছর বয়সে গত মঙ্গলবার মৃত্যু হয় তাঁর। রীতুর শেষকৃত্যে উপস্থিত ছিলেন ঋষি কাপুর (Rishi Kapoor) এবং রণধীর কাপুর (Randhir Kapoor)। নাতি-নাতনি নভ্যা নাভেলি এবং অগস্ত্যও শেষকৃত্যে অংশ নিয়েছিলেন। রীতুর ভাগ্নে আরমান ও আদর জৈনও শেষ শ্রদ্ধা জানাতে উড়ে এসেছিলেন দিল্লিতে। শেষকৃত্যে উপস্থিত ছিলেন ঋষি ও নীতু কাপুরের মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানিও। সম্পর্কে বেয়ানের আকস্মিক প্রয়াণে স্তব্ধ বিগ বি-ও। অফিসিয়াল ব্লগে তিনি শোকপ্রকাশ করেছেন, "আমার 'বেয়াই', মেয়ের শাশুড়ি রীতু নন্দা। রাত ১.১৫ মিনিটে চলে গেলেন সবাইকে ছেড়ে। কারোর সঙ্গে যোগাযোগ করতে পারছি না। কারণ, শুটিংয়ে বাইরে রয়েছি। আদর্শ মেয়ে-বোন-স্ত্রী-ননদ-শাশুড়ি-বন্ধু বলতে যা বোঝায় কীতু একাধারে সবটাই। ওঁর অভাব মেটার নয়।"


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com