হোমবলিউড

Badla Trailer: মুগ্ধ করা থ্রিলারের টানটান উত্তেজনা

‘কাহানি’ এবং ‘অহল্যা’র মতো থ্রিলারের পরিচালক এবং লেখক সুজয় ঘোষই এই সিনেমাটির পরিচালক।

  | February 12, 2019 19:30 IST (নিউ দিল্লি)
Badla Trailer

‘বদলা’-তে অমিতাভ বচ্চন ও তপসী পান্নু

Highlights

  • তপসী পান্নু ও অমিতাভ বচ্চন ‘পিঙ্ক’ সিনেমাতেও অভিনয় করেছেন
  • বদলা সিনেমাতে অমিতাভ বচ্চন আইনজিবীর ভূমিকায়
  • তপসীর চরিত্রটি খুনে অভিযুক্ত

অমিতাভ বচ্চন  এবং তাপসী পান্নু অভিনীত ‘বদলা' সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে মঙ্গলবার। দেখে মনে হচ্ছে এটা একটি ‘মার্ডার মিস্ট্রি'। ‘কাহানি' এবং ‘অহল্যা'র মতো থ্রিলারের পরিচালক এবং লেখক সুজয় ঘোষই এই সিনেমাটির পরিচালক। ট্রেলার দেখে মনে হচ্ছে, তিনি নিজের স্বচ্ছন্দ বিষয় নিয়েই ফিরছেন। তাপসী পান্নুর চরিত্রটি খুনে অভিযুক্ত। সেই মামলায় আইনজীবী বাদল গুপ্ত অর্থাৎ অমিতাভ বচ্চন যিনি গত ৪০ বছরে একটিও মামলা হারেননি, তিনি এগিয়ে আসেন তাপসীকে উদ্ধার করতে।

বাড়ি ছাড়লেন জগদম্বা, মেয়েকে ফিরিয়ে আনতে মথুরকে নির্দেশ দিলেন রানি রাসমনি

গোটা ঘটনাটি শোনার পরে অমিতাভ যে প্রশ্নগুলো তোলেন, তাতে হোঁচট খান তাপসী। তখন সংশয় তৈরি হয়, সত্যিই কি সে খুন করেনি, নাকি আসলে পুরোটা তারই সাজানো ছক।

দেখুন ট্রেলার এখানে:



‘বদলা' সিনেমায় অমিতাভ বচ্চন এবং তাপসী পান্নু দ্বিতীয় বার একসঙ্গে কাজ করতে চলেছেন। এর আগে তারা দুজনে জাতীয় পুরস্কারপ্রাপ্ত সিনেমা ‘পিঙ্ক'-এ একসঙ্গে কাজ করেছিলেন। সেখানেও অমিতাভ বচ্চন তাপসী পন্নুর আইনজীবী চরিত্রে অভিনয় করেছিলেন। অমিতাভ বচ্চন সুজয় ঘোষ প্রযোজিত ‘তিন' সিনেমাতেও মুখ্য ভূমিকায় ছিলেন। সেই সিনেমার পরিচালক ছিলেন ঋভু দাশগুপ্ত।

ছোটলাটের সামনেই দেশাত্মবোধক কবিতা পাঠ নির্ভীক সুভাষচন্দ্রের

‘বদলা' সিনেমার প্রযোজক গৌরী খানের রেড চিলিজ এন্টারটেনমেন্ট। সিনেমাটি মুক্তি পাবে ৮ মার্চ। এই সিনেমায় মানব কৌল এবং অমৃতা সিংকে দেখা যাবে।

‘বদলা' ছাড়াও তাপসী পান্নু অনুরাগ কাশ্যপের ‘ষান্ড কি আঁখ' এবং যগন শক্তির ‘মিশন মঙ্গল' সিনেমায় রয়েছেন। এর আগে তাকে ‘মনমর্জিয়া' সিনেমায় অভিষেক বচ্চনের সঙ্গে দেখা গিয়েছিল।

অমিতাভ বচ্চন আপাতত ‘ব্রহ্মাস্ত্র' সিনেমার শুটিংয়ে ব্যস্ত। সেখানে রয়েছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাটও।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement