হোমবলিউড

ব্যবসায়ী স্বামীর বিরুদ্ধে মদ্যপ অবস্থায় মারধোরের অভিযোগ ‘বাগবান’ অভিনেত্রীর

ব্যবসায়ী স্বামী সিদ্ধার্থ সাভারওয়ালের (Siddharth Sabharwal) বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার মামলা  (case of domestic violence)দায়ের করেছেন আরজু, জানাচ্ছে মুম্বাই মিরর। অভিনেত্রীর অভিযোগ, স্বামী সিদ্ধার্থ তাঁকে মদ্যপ অবস্থায় মারধোর করেছেন।

  | March 07, 2019 12:03 IST (নিউ দিল্লি)
Arzoo Govitrikar

আরজু গোভিত্রিকর (Arzoo Govitrikar) ও তাঁর স্বামী সিদ্ধার্থ সাভারওয়ালের (Siddharth Sabharwal) ফাইল ছবি

Highlights

  • মারধোরের পরেই বাড়ি ছেড়ে বেরিয়ে আসেন অভিনেত্রী আরজু
  • তাঁদের পাঁচ বছরের সন্তানও রয়েছে
  • গার্হস্থ্য হিংসার অভিযোগ দায়ের করেছেন আরজু

স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনলেন ‘বাগবান' (Baghban) অভিনেত্রী আরজু গোভিত্রিকর (Arzoo Govitrikar)। তাঁর ব্যবসায়ী স্বামী সিদ্ধার্থ সাভারওয়ালের (Siddharth Sabharwal) বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার মামলা  (case of domestic violence)দায়ের করেছেন আরজু, জানাচ্ছে মুম্বাই মিরর। অভিনেত্রীর অভিযোগ, স্বামী সিদ্ধার্থ তাঁকে মদ্যপ অবস্থায় মারধোর করেছেন। এই মারধোরের ঘটনার সিসিটিভি ফুটেজও পুলিশের হাতে তুলে দিয়েছেন আরজু। সিদ্ধার্থ সাভারওয়াল অবশ্য বলেছেন যে, আরজু একটি ক্রাইম শোয়ের রিহার্সালের করার প্রেক্ষাপটে তাঁকে থাপ্পড় মারতে বলেছিলেন। সিদ্ধার্থ বলেন, “আমি সঠিক ফোরামে এই অভিযোগের জবাব দেব। আরজু জানিয়েছেন তাঁর স্বামী সিদ্ধার্থ তাঁকে ভোর চারটের সময় বাথরুমের ভেতরে ঢুকিয়ে মারাত্মকভাবে মারধোর করেন। ফেব্রুয়ারি মাসে এই ঘটনাটি ঘটেছে। তারপরেই আরজু তাঁদের ওরলি অ্যাপার্টমেন্ট ছেড়ে বেরিয়ে আসেন। 

পরবর্তী ছবি আর্টিকেল 15-তে পুলিশ অফিসারের ভূমিকায় আয়ুষ্মান খুরানা

আরজু গোভিত্রিকর অভিনেত্রী মডেল অদিতি গোভিত্রিকরের বোন (16 ডিসেম্বর, পহেলি ও ভেজা ফ্রাই ২ সিনেমার অভিনেত্রী)। ২০১০ সালে সিদ্ধার্থ সাভারওয়ালের সঙ্গে আরজু বিয়ে করেন এবং তাঁদের পাঁচ বছরের সন্তানের নাম আসমান।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arzoo Govitrikar (@arzoogovitrikarr) on


 

ভোগ ম্যাগাজিনে সৌন্দর্যের নতুন সংজ্ঞা লিখলেন সোনালী বেন্দ্রে

মুম্বাই মিররের প্রতিবদনে বলা হয়েছে মঙ্গলবার, আসমানকে নিজের সঙ্গে রাখতে চেয়ে ওরলি থানায় সিদ্ধার্থ সাভারওয়ালের বিরুদ্ধে একটি নতুন অভিযোগ দায়ের করেছেন। তাঁর বোন অদিতি ও তাঁর অভিনেতা বন্ধু আশিষ চৌধুরীও তাঁর সঙ্গে ছিলেন। যদিও অদিতি ব্যক্তিগত বিষয়ে জানাতে চান না বলেই বিশেষ মন্তব্য করেননি।

বাগবান ছাড়াও, আরজু গোভিত্রিকর ‘মেরে বাপ পেহলে আপ' এবং ‘লেটস এনজয়ে'র মতো ছবিতে অভিনয় করেছেন। তাঁকে ‘নাগিন' ও ‘এক লড়কি অঞ্জানি সি'র মতো টেলিভিশন শোয়েও দেখা গিয়েছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement