হোমবলিউড

করোনা আবহেই বিয়ে করতে চলেছেন বাহুবলী তারকা রানা দাগগুবতী ও মিহিকা বাজাজ

রানার বাগদত্তা মিহীকা চেলসি বিশ্ববিদ্যালয় থেকে ইন্টেরিয়র ডিজাইনে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন এবং তিনি ডিউ ড্রপ ডিজাইন স্টুডিও নামে একটি অভ্যন্তরীণ সজ্জা এবং অনুষ্ঠানের ব্যবসা পরিচালনা করেন।

  | June 01, 2020 09:20 IST (নয়াদিল্লি)
Rana Daggubati

২১ মে রানা ও মিহীকার এনগেজমেন্টের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে

Highlights

  • ৮ আগস্ট হায়দরাবাদে অনুষ্ঠিত হবে এই তারকার বিয়ে।
  • ২১ মে তাঁদের এনগেজমেন্টের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
  • বিয়ে করোনভাইরাস মহামারী সম্পর্কিত সরকারি নির্দেশিকা অনুসারেই অনুষ্ঠিত হবে

বাহুবলী তারকা রানা দাগগুবতী এবং মিহিকা বাজাজ এই বছরের অগাস্টেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন। ২১ মে তাঁদের এনগেজমেন্টের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। রানার বাবা সুরেশ বাবু সম্প্রতি ডেকান ক্রনিকলকে জানান যে ৮ আগস্ট হায়দরাবাদে অনুষ্ঠিত হবে এই তারকার বিয়ে। “রানার বাবা সুরেশ বাবু বলেন, দুই পরিবারের সদস্যরা অনুষ্ঠানে অংশ নেবেন, বিয়েটি করোনভাইরাস মহামারী সম্পর্কিত সরকারি নির্দেশিকা অনুসারেই অনুষ্ঠিত হবে,” ডেকান ক্রনিকলের প্রতিবেদনে বলা হয়েছে। রানার বাগদত্তা মিহিকা চেলসি বিশ্ববিদ্যালয় থেকে ইন্টেরিয়র ডিজাইনে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন এবং তিনি ডিউ ড্রপ ডিজাইন স্টুডিও নামে একটি অভ্যন্তরীণ সজ্জা এবং অনুষ্ঠানের ব্যবসা পরিচালনা করেন।

এই মাসের শুরুতেই তাঁদের বাগদান অনুষ্ঠানের ছবিগুলি ভাগ করে নিয়ে রানা লিখেছিলেন: “এবং এটা এখন আনুষ্ঠানিক।”


And it's official!!


A post shared by Rana Daggubati (@ranadaggubati) on


মিহীকা বাগদান অনুষ্ঠানের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এবং লিখেছেন: “চিরকালের শুরু।"


To the beginning of forever @ranadaggubati

A post shared by miheeka (@miheeka) on


বাহুবলী তারকা এই মাসের শুরুর দিকেই মিহিকা সঙ্গে তাঁর সম্পর্ক আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন। তিনি লিখেছিলেন: “এবং ও হ্যাঁ বলেছে।"

And she said Yes :) #MiheekaBajaj

A post shared by Rana Daggubati (@ranadaggubati) on


এর আগে, রানা দাগগুবতীর বাবা সুরেশ বাবু সন্তানের বিয়ের পরিকল্পনা নিয়ে টাইমস অফ ইন্ডিয়াকে জানিয়েছিলেন যে রানা এবং মিহিকার ডিসেম্বর মাসে বিয়ে হবে। তিনি বলেন, “আমরা ডিসেম্বর নাগাদ বিয়ের কথা ভাবছি তবে তার চেয়ে আগেও হতে পারে। বিষয়গুলি চূড়ান্ত হওয়ার পরে আমরা বিশদে জানাব।”


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com