হোমআঞ্চলিক

পয়লা বৈশাখে নতুন বাংলা ইউটিউব চ্যানেল

ইউ টিউবেই চলে এসেছে নতুন বাংলা চ্যানেল (Bengali You tube Channel) ‘একটু ফোড়ন’ (Ektu Foron)। আপনার পানসে জীবনে’ কিন্তু ‘একটু ফোড়ন অনেকটা স্বাদ একসঙ্গে ঢেলে দিতে পারে। বাংলা নতুন বছরের প্রথম দিনেই আত্মপ্রকাশ করল সেই চ্যা‌নেলটি।

  | April 15, 2019 18:17 IST (কলকাতা)
Baisakhi 2019

Highlights

  • বাংলা এন্টারটেনমেন্টের নতুন ইউ টিউব চ্যানেল ‘একটু ফোড়ন’
  • থাকবে শর্ট ফিল্ম, ম্যাজিক শো, প্র্যাঙ্ক শো
  • আগামী দিনে আরও নানা অনুষ্ঠানের পরিকল্পনা আছে

পয়লা বৈশাখে একেবারে মাড় দেওয়া কড়কড়ে নতুন কাপড়ের মতোই বাঙালির জীবনে এসে গিয়েছে বিনোদনের নতুন সুলুক-সন্ধান। বিভিন্ন সংস্থার ফ্রি-ডেটা প্ল্যানের দৌলতে দুপুরের রান্নার রেসিপি থেকে ‘হাউ টু ইমপ্রেস ইওর বস' সবটার জন্যই সার্চ দিতে এখন বাঙালির ভরসা ইউ টিউব। আর সেই ইউ টিউবেই চলে এসেছে নতুন বাংলা চ্যানেল (Bengali You tube Channel) ‘একটু ফোড়ন' (Ektu Foron)। আপনার পানসে জীবনে' কিন্তু ‘একটু ফোড়ন অনেকটা স্বাদ একসঙ্গে ঢেলে দিতে পারে। বাংলা নতুন বছরের প্রথম দিনেই আত্মপ্রকাশ করল সেই চ্যা‌নেলটি। টেস্ট রানেই কিন্তু ‘একটু ফোড়ন'-এর সাবস্ক্রাইবার সংখ্যা ২০০ ছাড়িয়ে গিয়েছে।

অভিনেতা জয়জিৎ ব্যানার্জী, পরিচালক মানস বসু, দেবব্রত সামন্ত, উত্তমকুমার দাস এই চার বন্ধু মিলে এন্টারটেইনমেন্টের অলরাউন্ড প্যাকেজ-সহ নিয়ে এসেছেন এই বাংলা ইউ টিউব চ্যানেলটি। থাকছে শর্ট ফিল্ম (Short Film), ম্যাজিক শো (Magic Show), প্র্যাঙ্ক শো (Prank Show)।

চেনা-অচেনায় সুরে সুরে বৈশাখকে আবাহন

শর্ট ফিল্মের জন্য নতুন পরিচালকদের কাছে ভালো গল্প থাকলে তারা যোগাযোগ করেও দেখতে পারেন। কারণ নতুন পরিচালকদের সুযোগ দেওয়ায় বিশ্বাসী এই প্ল্যাটফর্ম।


অভিনেতা জয়জিৎ বললেন, ‘‘কেউ শুধু শর্ট ফিল্ম তৈরি করছেন, কেউ শুধু ম্যাজিক। আমরা সবটাকেই একটা ছাতার তলায় আনছি। আর পৃথিবীর যে কোনও প্রান্তের বাঙালিই এই চ্যানেলটা সাবস্ক্রাইব করে মাতৃভাষায় বিনোদনের আনন্দ পেতে পারবেন। প্র্যাঙ্ক আর ম্যাজিক শো-এর নিজস্ব ভাষা থাকে তাই সাবটাইটেলের প্রয়োজন হয় না। কিন্তু অবাঙালি দর্শকদের জন্য শর্ট ফিল্মে সাবটাইটেলের ব্যবস্থাও থাকছে।''

পয়লা বৈশাখে সপ্তাহের প্রথম কাজের দিনে সোমবার মুক্তি পেয়েছে একটি শর্ট ফিল্ম। এর পরে বুধবার আসবে প্র্যাঙ্ক শো আর শুক্রবার থাকছে ম্যাজিক শো। ম্যাজিক শো-তে দেখা যাবে বিদেশি ম্যাজিশিয়ান রিজ রাভেনকে (Riz Raven)। সপ্তাহের মাঝের দিনগুলোয় ধীরে ধীরে আরও কিছু শো আসবে। তবে সেটুকু আপাতত সারপ্রাইজই থাক।

আপনার জীবনের রান্নায় ততক্ষণ ‘একটু ফোড়ন' দেওয়া যাক।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement