হোমআঞ্চলিক

জোড়া খুশির খবর! ওয়েব সিরিজে বরখা, মৈনাক এবার গোয়েন্দা থ্রিলারেও?

  | July 23, 2019 14:55 IST
Barkha Bisht

আসছে গোয়েন্দা জুনিয়র

কোনটা ছেড়ে কোনটা শুনবেন? আগে পরিচালক মৈনাক ভৌমিকের কথাই শুনুন। থ্রিলার বানানোর পর এবার গোয়েন্দা গল্প পরিচালনাতেও হাত রাখছেন তিনি।

কোনটা ছেড়ে কোনটা শুনবেন? আগে পরিচালক মৈনাক ভৌমিকের কথাই শুনুন। থ্রিলার বানানোর পর এবার গোয়েন্দা গল্প পরিচালনাতেও হাত রাখছেন তিনি। বর্ণপরিচয় মুক্তির আগেই মৈনাক আর এসভিএফ (Moinak Bhowmick) একযোগে জানিয়ে দিয়েছে তাদের পরের ছবির নাম। 'গোয়েন্দা জুনিয়র' ()Goyenda Junior) ছবিতে মৈনাকের নতুন গোয়েন্দা ঋতব্রত মুখোপাধ্যায়। ঋতব্রত অবশ্য এর আগে মৈনাকের জেনারেশন আমি ছবিতে এই প্রজন্মের প্রতিনিধিত্ব করেছিলেন। গোয়েন্দার সঙ্গে থাকবে আরও এক গুরুত্বপূর্ণ চরিত্র। সেই চরিত্রে কে অভিনয় করবেন, এখনও অবশ্য ঠিক হয়নি। তবে এই প্রজন্মের কাউকেই বাছা হবে বলে জানিয়েছেন পরিচালক

'চিরদিনই আমি যে তোমার'...নতুন বউকে এই অঙ্গীকার স্বামীর! কেন?

থ্রিলারের পর গোয়েন্দা ছবি তৈরিতে হঠাৎ ঝোঁক বাড়ল কেন মৈনাকের? পরিচালকের দাবি, এতদিন ধরে শুধুই সম্পর্কের নানা শেড ধরেছি। কিন্তু বাকি বাঙালির মতো গোয়েন্দা, রহস্য-রোমাঞ্চ আমার খুব পছন্দের। সেই দিকগুলোই বা বাকি থাকে কেন! এবার তাই সেদিকে বিচরণ। আর বাঙালির কাছে কোনও গোয়েন্দা কখনও পুরনো হয় না। ফেলুদা, ব্যোমকেশ, কিরীটি তো আছেনই। একদম নচুন প্রজন্মের ধারব-বাহক হিসেবে একজন গোয়েন্দা ছবির দুনিয়ায় পা রাখবেন না? সেটাই এই ছবিতে থাকছে। প্রসঙ্গত, এনডিটিভি-কে সাক্ষাৎকার দেওয়ার সময়েই তাঁর নতুন ছবি যে গোয়েন্দা গল্প নিয়ে হবে এমনটাই আভাষ দিয়েছিলেন মৈনাক।

9dhk0ps8


এবার খুশির খবর নম্বর দুই।  এসভিএফ (SVF)-এরই ওয়েব প্ল্যাটফর্ম হইচই (Hoichoi)-এর হরর-কমেডি ওয়েব সিরিজে পা রাখতে চলেছেন বরখা বিস্ত। দেব-জিত অভিনীত দুই পৃথিবী ছবিতে আইটেম সং প্যায়ারেলাল-এর সঙ্গে মারকাটারি নেচেছিলেন বরখা। এবার সেই সম্মোহিনী ছড়াবেন  কামিনী (Kamini) সিরিজে, কামিনী হয়ে।  

মর্ত্যবাসীর পুজো পেতে ভক্ত খুল্লনার সঙ্গে ধনপতির বিয়ে দেন স্বয়ং মঙ্গলচণ্ডী?

সিরিজে দুই প্রাইভেট ডিটেকটিভ অর্ণব আর সাম্য রহস্য ভেদ করতে উপস্থিত হবে কামিনী-র গ্রামে। গ্রামেরই একটি মেয়ে বিজলি সাহায্য করবে তাদের। এরই মাঝে সেখআনে উপস্থিত হবে সাম্যের প্রেমিকা শ্রীময়ী। সবাই মিলে কী পারবে, কামিনীর মায়াজাল ভেদ করতে?  সিরিজের শুট চলছে বোলপুরে।

ছবিতে বরখা ছাড়াও অভিনয়ে দেখা যাবে সৌরভ দাস, অপ্রতিম চট্টোপাধ্যায়, পৌলমী দাস সহ একাধিক অভিনেতাকে। দীর্ঘদিন পরে শুটিংয়ে ফিরে এসে খুশি বরখা। জানিয়েছেন, কামিনী যেন কুহেলি। যাকে ভয়ও লাগে, ভালোও লাগে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement