হোমবলিউড

‘এবার তো থামো!’ পোজ দিতে দিতে বিরক্ত ঐশ্বর্য অভিষেকের সন্তান আরাধ্যা

সাত বছর বয়সী আরাধ্যা তাঁর বাবা-মা’য়ের সঙ্গেই রবিবার রাতে আকাশ আম্বানি ও শ্লোক মেহতারের বিয়ের অভ্যর্থনা অনুষ্ঠানে গিয়েছিল। সেখানে বারেবারে ছবি তোলার পোজ দিতে দিতে ক্লান্তই হয়ে পড়ে সে।

  | March 12, 2019 11:39 IST (নিউ দিল্লি)
Aaradhya

আম্বানি পরিবারের বিয়ের অনুষ্ঠানে অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যা

Highlights

  • রোববার রাতে আম্বানিদের অনুষ্ঠানে বাবা মায়ের সঙ্গে আরাধ্যা
  • ছবির পোজ দিতে দিতে ক্লান্ত আরাধ্যা
  • চিত্র সাংবাদিকদের আরাধ্যা বলে, এবার তো থামো!

সেলিব্রিটিদের জীবন কতখানি কঠিন হতে পারে তা মাঝে মাঝেই জানিয়েছেন নানান তারকা। সর্বত্র ক্যামেরার সামনে থাকতে মাঝে মাঝে যে ক্লান্তি জন্মায় তা নতুন করে জানান দিলেন আরাধ্যা। বয়সে ছোট হলেও, তারকা পরিবারের সন্তানের বিড়ম্বনা যে কতখানি হতে পারে তা গত রাতে আম্বানিদের বিয়েতেই স্পষ্ট হয়েছে। অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাইয়ের কন্যা আরাধ্যা চিত্রসাংবাদিকদের অনুরোধে পোজ দিতে দিতে ক্লান্ত হয়ে শেষমেশ বলেই ফেলে ‘আব বস করো!' (Aaradhya Bachchan's reaction paparazzi) সাত বছর বয়সী আরাধ্যা তাঁর বাবা-মা'য়ের সঙ্গেই রবিবার রাতে আকাশ আম্বানি ও শ্লোক মেহতারের বিয়ের অভ্যর্থনা অনুষ্ঠানে গিয়েছিল। সেখানে বারেবারে ছবি তোলার পোজ দিতে দিতে ক্লান্তই হয়ে পড়ে সে। বহু ছবিতে দেখা গেছে বিরক্ত আরাধ্যা গোল গোল চোখ করে (Aaradhya Bachchan's reaction) তাকিয়ে আছে ক্যামেরার দিকে। যদিও অভিষেক বা ঐশ্বর্য আরাধ্যার এই সব আজব অভিব্যক্তি সম্পর্কে অবগত ছিলেন না।

নাতনির বিয়েতে সায়রা বানুর নাচ, এক লহমায় ফিরবেন অভিনেত্রীর স্বর্ণযুগে

 

চিত্র সাংবাদিকরা মাঝে মাঝেই ডানদিকে, বাঁ দিকে, একটু মাঝে, উপরে তাকাও- এসব নির্দেশ দিচ্ছিলেন তারকা পরিবারকে। সেসবই শুনছিল আরাধ্যা। তবে একটা সময়ের পরে ধৈর্য্যের বাঁধ ভেঙে যায় তাঁর। টুইটারে এই ছবি ও ভিডিও দেখে নানা মানুষ নানা মত দিয়েছেন। অনেকেই এই ছোট্ট মেয়েটির ব্যক্তিত্বে মুগ্ধ।" 

আকাশ অম্বানির বরযাত্রীতে নাচে মত্ত শাহরুখ ও রনবীর

 

 

 

 

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

...

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on

 

এদিকে, অমিতাভ বচ্চন শ্বেতা বচ্চন নন্দাও ছিলেন বিয়ের রিসেপশনে নিমন্ত্রিত।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

... daughters are the best .. !!especially when she chooses what the Father should wear !!

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on

 

আকাশ আম্বানি ও শ্লোক মেহতার বিয়ের অনুষ্ঠানে অতিথি ছিলেন সোনালী বেন্দ্র, রেখা, করিশ্মা কাপুর, করণ জোহর, জুহি চাওলা, ডায়ানা পেন্টি, কাজল, শাহিদ কাপুর, শিল্পা শেঠি, মালাইকা অরোরা, দিয়া মির্জা এবং অন্যান্য তারকারা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com