হোমবলিউড

জন আব্রাহামের সঙ্গে ‘বাটলা হাউসে’ মূল চরিত্রে এবার নোরা ফতেহি

নিখিল আডবাণী পরিচালিত বাটলা হাউস 2008 সালের সেপ্টেম্বর মাসে দিল্লির জামিয়া নগর এলাকায় কুখ্যাত বাটলা হাউস এনকাউন্টারের ভিত্তিতে নির্মিত।

  | November 02, 2018 17:04 IST (নিউ দিল্লি)
Dilbar Song

এই ছবিটিই শেয়ার করেছেন নোরা ফতেহি (Image courtesy: norafatehi )

Highlights

  • এই কাজের জন্য খুবই আগ্রহী- লিখেছেন নোরা ফতেহি
  • জনের সাথে কাজ করার অভিজ্ঞতা চিরস্মরণীয় হতে চলেছে
  • নিখিল আডবাণী পরিচালনা করবেন বাটলা হাউসের

আবারও জন আব্রাহামের সাথে একই সঙে পর্দায় দেখা যাবে নোরা ফতেহিকে। কিন্তু কোনও আইটেম নম্বরে নয়। নিখিল আডবাণীর আগামী সিনেমা ‘বাটলা হাউসে'র প্রধান অভিনেত্রী হিসাবে নির্বাচিত হয়েছেন নোরা, জন রয়েছেন মুখ্য নায়কের চরিত্রে। বৃহস্পতিবার, নোরা সোশ্যাল মিডিয়ায় এই কথা ঘোষণা করেছেন। দিলবর এবং রক দ্য পার্টির মতো গানে জন আব্রাহামের সঙ্গে এর আগে দেখা গিয়েছে নোরাকে। তিনি টুইট করেছেন: "আমি বাটলা হাউসে মুখ্য ভূমিকা পালন করছি এই ঘোষণা করতে পেরে খুবই খুশি। আমি খুবই উত্তেজিত এবং ক্রুয়ের সঙ্গে যোগদান করতে আগ্রহী এবং জন আব্রাহাম সঙ্গে আবার কাজ করার সুযোগ! সঙ্গে থাকুন। "

নোরা টুইট করেছেন:

কয়েক মাস আগে জন আব্রাহাম বাটলা হাউসের ফার্স্ট লুক শেয়ার করেছিলেন। এক পুলিশের পোশাকে দেখা গিয়েছে জনকে। জন পোস্টটির শিরোনাম দিয়েছিলেন: "95 মিনিট যা সমাধান করতে 8 বছর সময় লেগেছিল এবং চিরদিনের জন্য তার জীবন পরিবর্তন করে দিয়েছিল। ভারতের সবচেয়ে বিতর্কিত পুলিশের গল্প।"


নিখিল আডবাণী পরিচালিত বাটলা হাউস 2008 সালের সেপ্টেম্বর মাসে দিল্লির জামিয়া নগর এলাকায় কুখ্যাত বাটলা হাউস এনকাউন্টারের ভিত্তিতে নির্মিত। 'অপারেশন বাটলা হাউস' নামের ওই অভিযানে দুই সন্ত্রাসবাদী নিহত হয়। আগামী বছর স্বাধীনতা দিবসে মুক্তি পাবে সিনেমাটি।

অভিনেত্রী হিসেবে বাটলা হাউস এই অভিনেত্রীর তৃতীয় সিনেমা। 2018 সালে ‘মাই বার্থডে সং' সিনেমা দিয়ে বলিউডে অভিষেক করেন নোরা। তাঁর দ্বিতীয় কাজ হল আলি আব্বাস জাফরের ভারত। যেখানে তাঁর সহ-অভিনেতা হিসেবে রয়েছেন সলমান খান, ক্যাটরিনা কাইফ এবং তাবু।

টেলিভিশন রিয়ালিটি শো বিগ বস সিজন 9-এ দেখা গিয়েছিল নোরাকে। নাহ, বাহুবলীর মনোহরী, স্ত্রী-য়ের কমারিয়া এবং সত্যমেব জয়তের দিলবর রিডাক্সের মতো গানে নাচের জন্য বিখ্যাত নোরা।

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com