হোমবলিউড

লকডাউনে মুক্তি পেল ঊর্বশীর নতুন ভিডিও, নাচ দেখলে তাক লাগবেই

বলিউড অভিনেত্রী ঊর্বশী রওতেলার (Urvashi Rautela) নতুন গান 'বিট পে ঠুমকা' (Beat Pe Thumka) লকডাউনের মধ্যেও মুক্তি পেয়েছে।

  | April 20, 2020 13:21 IST (নয়া দিল্লি)
Urvashi Rautela

নাচে বিদ্যুৎ ছড়ালেন ঊর্বশী

Highlights

  • লকডাউনে ভিডিও মুক্তি ঊর্বশী রওতেলার
  • 'বীট পে ঠুমকা' গান ভাইরাল
  • ঊর্বশীর নাচ দেখা মতো

বলিউড অভিনেত্রী ঊর্বশী রওতেলার (Urvashi Rautela) নতুন গান 'বিট পে ঠুমকা' (Beat Pe Thumka) লকডাউনের মধ্যেও মুক্তি পেয়েছে। গানটি প্রকাশ্যে আসতেই ইউটিউবে ভাইরাল। এই ভিডিও গানে উর্বশীর নাচের স্টাইল দেখার মতো।তাঁর সঙ্গে অর্চনা পূরণ সিং এবং বিগ বসের খ্যাত গৌতম গুলাটিককেও দেখা গেছে।গানটি মুক্তি পেয়েছে ১৬ এপ্রিল।




ঊর্বশীর নতুন এই গান 'বিট পে ঠুমকা' ভক্তদের খুব পছন্দ হয়েছে। এই গানটি বিয়ের পটভূমিকায় তৈরি। নতুন গানটি ১৩ লক্ষেকও বেশিবার দেখা হয়েছে। এই গানটি তাঁর 'ভার্জিন ভানুপ্রিয়া' ছবিতে দেখা যাবে।

বন্ধুর শেষকৃত্যে সামিলের আগেই থেঁতলে খুন ৩ নিরপরাধ, তীব্র নিন্দায় ফারহান

ঊর্বশীর এই গান গেয়েছেন জ্যোতিকা টংরি। সানি দেওলের বিপরীতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন তিনি। তাঁর প্রথম ছবিটি 'সিং সাহেব দ্য গ্রেট'। সেখানে তিনি সানি দেওলের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন। এরপরে তাঁকে 'গ্রেট গ্র্যান্ড মস্তি'তেও দেখা গেছে। 'হেট স্টোরি ৪' ঊর্বশীর কেরিয়ারের টার্নিং পয়েন্ট। সম্প্রতি অভিনেত্রীর আরও একটি গান 'কঙ্গনা বিলাতি'ও সোশ্যালে হিট। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com