হোমটিভি

জ্যোৎস্নাকে মেরে ফেলতে মরণফাঁদ রচনা কামিনীর

শ্বেতনাগরাজ জ্যোৎস্নার ক্ষতি করার জন্য নিজেই নাগ বেশ ধরে এসে উপস্থিত হয়। কিন্তু জ্যোৎস্না ভেবে বসে যে আসলে এটা কোনও সত্যিকারে সাপ। তাই জ্যোৎস্না তাকে ধরে ফেলে নিজের বাক্সে ভরে রাখে। তা দেখে কামিনীর রাগ মাত্রাছাড়া হয়ে ওঠে।

  | April 06, 2019 18:18 IST (কলকাতা)
Beder Meye Jyotsna

Highlights

  • কাঞ্চন নিজের ভালোবাসার কথা মুখ ফুটে বলে ফেলে জ্যোৎস্নাকে
  • জ্যোৎস্নাও সেই ভালোবাসায় সম্মতি জানায়
  • কামিনী জ্যোৎস্নাকে মেরে ফেলার ছক কষতে থাকে

কাঞ্চন এবং জ্যোৎস্না পরস্পরের কাছে আসতে শুরু করে। তা দেখে, কামিনী দিনের পর দিন হিংসায় জ্বলেপুড়ে যেতে থাকে। পবন ইচ্ছে করে সোমেশ্বরকে মনে আঘাত দেয়। সোমেশ্বর পরিকল্পনা করতে থাকে কী ভাবে তাকে নদীর জলে ফেলে দিয়ে প্রতিশোধ নেবে। ইতিমধ্যে কাঞ্চন জ্যোৎস্নাকে পদ্মা মন্দির দেখাতে নিয়ে গেলে জ্যোৎস্না হঠাৎ বিপদ আঁচ করে। সে দৌড়ে জলের কাছে গিয়ে দেখে সোমেশ্বর পবনকে নদীর জলে ফেলে দিয়েছে। জ্যোৎস্না পবনকে নদী থেকে উদ্ধার করে, ততক্ষণ কাঞ্চন সোমেশ্বরের মোকাবিলায় নামে। কিন্তু সোমেশ্বর লড়াইয়ের ময়দানে ছেড়ে পালিয়ে যায়।

মানসিক-শারীরিক নিগ্রহ নিয়ে মুখ খুললেন ধারাবাহিকের অভিনেত্রী, বিবাহবিচ্ছেদের জল্পনা তুঙ্গে

oedlbs3

ধারাবাহিকের একটি দৃশ্য

শ্বেতনাগরাজ জ্যোৎস্নার ক্ষতি করার জন্য নিজেই নাগ বেশ ধরে এসে উপস্থিত হয়। কিন্তু জ্যোৎস্না ভেবে বসে যে আসলে এটা কোনও সত্যিকারে সাপ। তাই জ্যোৎস্না তাকে ধরে ফেলে নিজের বাক্সে ভরে রাখে। তা দেখে কামিনীর রাগ মাত্রাছাড়া হয়ে ওঠে। কামিনী শ্বেতনাগরাজকে উদ্ধার করার চেষ্টা করলে পবন তাকে থামায়।


বৃষ্টিলেখার সন্ত্রাসবাদী পরিচয়ে কী ভেঙে যাবে তার ঘর বাঁধার স্বপ্ন

যখন মহারাজ জানতে পারেন গ্রামের জনতা রাজার বিরুদ্ধে বিদ্রোহ করেছে তিনি পাইক বরকন্দাজ পাঠান তাদের ধরে আনার জন্য। জ্যোৎস্না এবং কাঞ্চন মিলে গ্রামবাসীদের বোঝায় রাজার সঙ্গে এই দূরত্ব যাতে তারা মুছে ফেলে। ফলে কামিনী আর বুধাদিত্য ষড়যন্ত্র ব্যর্থ হয়। এরপরে কামিনী আর বুধাদিত্য পরিকল্পনা করে জোৎস্নাকে যে ভাবে হোক মেরে ফেলতে হবে, নাহলে আর কোনও উপায় নেই।

ইতিমধ্যে কাঞ্চন নিজের ভালোবাসার কথা জ্যোৎস্নাকে মুখ ফুটে বলে ফেলে। জ্যোৎস্নাও তা গ্রহণ করে। কামিনী দুষ্ট উদ্দেশ্য নিয়ে কাঞ্চনকে বোঝায় সে জ্যোৎস্না ও তার বিয়ের ব্যাপারে জ্যোৎস্নার বাবা মায়ের সঙ্গে কথা বলতে চায়, তাই কাঞ্চন যেন তাদের নিয়ে আসে। কাঞ্চন সে কথা বিশ্বাস করে বেরিয়ে গেলেই কামিনী জ্যোৎস্নাকে মেরে ফেলার ছক কষতে থাকে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement