হোমমিউজিক

‘ভালোবাসার আখড়া’ বসাতে আসছে ‘খ্যাপা’

  | September 12, 2019 09:29 IST (কলকাতা)
Folk Band

'ভালোবাসার আখড়া' বসাচ্ছে 'খ্যাপা'

ভালোবাসার জারানো এই বিশেষ শব্দবন্ধকে ধরেই আত্মপ্রকাশ করল 'ভালোবাসার আখড়া' 'খ্যাপা' (Khyapa)। যেখানে ত্র্যহ স্পর্শ ঘটেছে তিন ধরনের শিল্পীর, অভিনেতা শঙ্কর চক্রবর্তী, লোকশিল্পী অভিজিৎ আচার্য এবং শিল্পী গোপা আচার্য।

বাংলা ভাষায় খ্যাপা শব্দ ভীষণ পরিচিত। আমরা কাছের মানুষকে ভালোবাসে যেমন খ্যাপা বলে ডাকি তেমনি শিল্পীদের শিল্পের নেশাও আমাদের চোখে একধরনের খ্যাপামি। ভালোবাসার জারানো এই বিশেষ শব্দবন্ধকে ধরেই আত্মপ্রকাশ করল 'ভালোবাসার আখড়া' 'খ্যাপা' (Khyapa)। যেখানে ত্র্যহ স্পর্শ ঘটেছে তিন ধরনের শিল্পীর, অভিনেতা শঙ্কর চক্রবর্তী, লোকশিল্পী অভিজিৎ আচার্য এবং শিল্পী গোপা আচার্য। শুধু গান গাওয়া নয়, নিজেদের একটি ইউ টিউব চ্যানেলও খুলল এই দল। যেখানে প্রাণ ভরে শোনা যাবে মাটির গন্ধ মাখা লোকগান।

“100 Days And Other Stories”: সুরের নেশায় মশগুল এক ‘অভিযাত্রিক'-এর গল্প

jd8iv40o


'খ্যাপা'র এই খ্যাপামিকে প্রশ্ন দিতে আত্মপ্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মন্ত্রী ইন্দ্রনীল সেন, সাধন দাস বৈরাগী, অরিন্দম গাঙ্গুলি, বিক্রম চট্টোপাধ্যায়, রিমঝিম মিত্র প্রমুখ।


Lata Mangeshkar: ৯০ তম জন্মদিনে ‘ডটার অফ নেশান' পাচ্ছেন লতা মঙ্গেশকর?

i0vslle


20 years Of Singing: ‘২০ বছর পরেও স্ট্রাগল রয়েই গেছে': রাঘব চট্টোপাধ্যায়

আখড়া সম্পর্কে অভিনেতা শঙ্কর চক্রবর্তীর বক্তব্য,  এই দল তাঁদের আগেও ছিল। কিন্তু প্রচারের অভাবে সঠিক ভাবে সামনে আসতে পারেনি। একবার পাহাড়ি পথে বেয়ে ওঠার সময় তাঁদের গানের সিডি চালাতেই সেই গান ভীষণ ভাবে ভালোবেসেছিলেন স্থানীয় মানুষেরা। তখন থেকেই তাগিদ কিছু করার। অবশেষ পুজোর আগে সামনে আসছে 'খ্যাপা'।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com