হোমটলিউড

লকডাউনে দেখা নেই, ঐন্দ্রিলার জন্য মন কেমন বিক্রমের?

  | April 27, 2020 10:41 IST (কলকাতা)
Bikram Chatterjee

আছি তোমার পাশে... মেহুল-রোদ্দুরের শপথ!

মেগার দুই প্রাণ চরিত্র, মেহুল আর রোদ্দুর হিট হতেই ঐন্দ্রিলার জীবনেও যেন মেঘলা ভাঙা রোদ্দুর ঝিলিক বিক্রম!

অঙ্কুশের সঙ্গে সম্পর্ক দীর্ঘ অনেক বছরের। ঐন্দ্রিলা (Oindrila Sen) মানেই অঙ্কুশ....এমনটাই জানেন সমস্ত অনুরাগী। ২০১৮ থেকে সেই গল্পে মোচড় এসেছে স্টার জলসায় 'ফাগুন বউ' মেগা দেখানো শুরু হতেই। মেগার দুই প্রাণ চরিত্র, মেহুল আর রোদ্দুর হিট হতেই ঐন্দ্রিলার জীবনেও যেন মেঘলা ভাঙা রোদ্দুর ঝিলিক বিক্রম চট্টোপাধ্যায় (Bikram Chatterjee)! ঐন্দ্রিলা-বিক্রম অবশ্য এর আগেও জুটি বেঁধেছিলেন ২০০৭-এ জি বাংলার 'মেগা সাত পাকে বাঁধা'-তে। সেই মেগা এবং জুটিও হিট হয়েছিল। কিন্তু তখনও গুঞ্জন শুরু হয়নি। তারপর থেকেই গপ্পো শুরু তাঁদের নিয়ে। মানে ত্রিকোণ প্রেম জমার হাল্কা ছায়াপাত ঐন্দ্রিলা-অঙ্কুশের জীবনে! যদিও বিক্রমের সোশ্যালে ঐন্দ্রিলার ছবি দেখাই যায় না বলতে গেলে। অতি সম্প্রতি (Lockdown) এমন একখান ছবি বিক্রম পোস্ট করেছেন যা দেখে নতুন করে জল্পনা ছড়াচ্ছে মহুল-রোদ্দুরের অফ স্ক্রিন রসায়ন নিয়ে।


Any guesses? @love_oindrila ????????

A post shared by Vikram Chatterjee (@vikramchatterje) on




ঘরবন্দি অনুরাগীদের সঙ্গে ক্যুইজ খেলার ছলেই সাত পাকে বাঁধা মেগার ছবি পোস্ট করেছেন বিক্রম। জানতে চেয়েছেন, এটি কোন ধারাবাহিকের ছবি। সঙ্গে সঙ্গে অনুরাগীরা উত্তর দিয়েছেন। জুটি নতুন ধারাবাহিকে আবার দেখতেও চেয়েছেন। কিন্তু সব ছেড়ে বিয়ের ছবি পোস্ট করায় গুঞ্জনও শোনা গেছে সেই সঙ্গে। এত ছবি থাকতে হঠাৎ বিয়ের ছবি পোস্ট করলেন কেন বিক্রম? লকডাউনে দীর্ঘ অদর্শনে মনকেমন করছে ঐন্দ্রিলার জন্য?



মার্চের শেষে জন্মদিন ছিল ঐন্দ্রিলার। সেদিনও বিক্রম তাঁর আর ঐন্দ্রিলার রোম্যান্টিক সাদা-কালো কিছু মুহূর্ত। ব্যাকগ্রাউন্ডে মহম্মদ রফির বিখ্যাত গান। প্রতিটি ছবি বলেছে, কিছু তো রহস্য লুকিয়ে দু-জনের মাঝে! তাহলে কি ফাগুন বউয়ের জীবনে রোদ্দুর সত্যিই দক্ষিণের খোলা জানালা? 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com