হোমটলিউড

ল্যাদ খেয়েছেন ঋত্বিক?

  | January 07, 2020 14:47 IST (কলকাতা)
Ritwick Chakraborty

অ্যানিমেশনে ঋত্বিক

অভিনয় থেকে সরে কর্পোরেট ওয়ার্ল্ডে ঋত্বিক চাকরি করছেন কবে থেকে? বাস্তবে নয়, পর্দায় চাকরি করছেন ঋত্বিক---এটা যেমন খবর। তার থেকেও বড় খবর, এই প্রথম অ্যানিমেশন শর্ট ফিল্মে অভিনয় করছেন তিনি।

একদিকে বসের চোখরাঙানি। অন্যদিকে বউয়ের ক্রমাগত ‘দাও দাও' ঘ্যানঘ্যানানি। দুইয়ের জাঁতাকলে ওষ্ঠাগত কিঙ্কর ওরফে Ritwick Chakraborty। আর তার থেকেই ল্যাদ খেয়ে নাকি বসে আছেন এই কর্পোরেট গাই! এতো আরও বড় ধাঁধা! অভিনয় থেকে সরে কর্পোরেট ওয়ার্ল্ডে ঋত্বিক চাকরি করছেন কবে থেকে? বাস্তবে নয়, পর্দায় চাকরি করছেন ঋত্বিক---এটা যেমন খবর। তার থেকেও বড় খবর, এই প্রথম animation film (শর্ট) অভিনয় করছেন তিনি। যার পরিচালক জাতীয় পুরস্কারজয়ী প্রদীপ্ত ভট্টাচার্য।


mj0ootko


কথায় কথায় প্রদীপ্ত জানান, এক রবিবার বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে দিতে ল্যাদ ছবি তৈরির পরিকল্পনা মাথায় আসে। ভাবা মাত্র কাজ শুরু। মাত্র ৬৫ দিনে ছবির কাজ সম্পূর্ণ করেছেন এই স্বাধীন পরিচালক। 'বাকিটা ব্যক্তিগত', 'রাজলক্ষ্মী ও শ্রীকান্ত' করার পর নতুন কিছু করার তাগিদেই এই ছবি তৈরি করেছেন বলে স্বপক্ষে যুক্তি পরিচালকের। ল্যাদ খাওয়া হল কোনও কাজ না করে অলস ভাবে বসে থাকার কথ্য নাম। সাঁড়াশি চাপে চ্যাপ্টা কিঙ্কর কীভাবে মুক্তি খোঁজে আর তাকে কীভাবে মুক্তির উপায় বদলে দেয় ভূতের রাজা রাজাদা, তাই নিয়ে মজার গল্প। আজকের প্রজন্মের কথা মাথা রেখে বানানো এই ছবিতে গান আছে জ্যাজ আর সালসা স্টাইলে। তবে ভিন্ন স্বাদে। গানঘরের দায়িত্বে অনির্বাণ অজয় দাস। প্রযোজনায় আইসিই মিডিয়া ল্যাব।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com