হোমটলিউড

কে শ্রাবন্তীর 'ছোট্ট' মন ভাঙছে! স্বামীকে কেন ডাকলেন ‘বাবা’?

  | April 10, 2020 15:55 IST (কলকাতা)
Shabanti Chatterjee

ভিডিওবার্তায় মন ভরালেন 'ছোট্ট' শ্রাবন্তী!

শ্রাবন্তী বিখ্যাত বাচ্চাদের গলা নকল করায়। সেই গলা নকল করে তিনি দারুণ মজাদার এক ভিডিও বানিয়েছেন।

পারেনও বটে শ্রাবন্তী (Shabanti Chatterjee)! লকডাউন (Corona Lockdown) সম্ভবত আরও বাড়তে পারে। তাই নিয়ে দুশ্চিন্তায় শহর এবং দেশবাসী। সেই অবস্থাতেও তিনি মিমিক্রি করে ভাইরাল সোশ্যালে। এর আগে স্বামীকে দিয়ে পা টিপিয়েছিলেন মজা করে। পরে অবশ্য রোশনকে সান্ত্বনা দিয়ে শ্রাবন্তী বলেছেন 'গোলাম নেহি, প্রিন্সেস কা প্রিন্স হো তুম'। শ্রাবন্তী বিখ্যাত বাচ্চাদের গলা নকল করায়। সেই গলা নকল করে তিনি দারুণ মজাদার এক ভিডিও বানিয়েছেন।

লকডাউনের সঙ্গে লড়ছেন কীভাবে? দেখুন, ‘বাচিক শিল্পী' অপর্ণা সেনের ডায়েরি

দেখে নিন সেই ভিডিও

A post shared by Singh Roshan (@singhroshan399) on



একদিকে আতঙ্ক, অন্যদিকে ছুটির মেজাজ। শুটিং জোন শুনশান। সেটে নেই ক্যামেরা-লাইট-সাউন্ড-অ্যাকশনের শব্দ। কাজের দাপটে নাস্তানাবুদ হতে থাকা অভিনেতা-অভিনেত্রীরা (Bengali Actresses) আপাতত ছুটির মেজাজে। কী করছেন ঘরে বসে? করোনাতঙ্ক (Coronavirus) কাটাতে টিকটকে নিজেদের ব্যস্ত রেখেছেন অনেক টলি তারকা। শ্রাবন্তীকেই দেখুন। 'বাচ্চাদের গলা নকল করে বলছেন, আমার জীবনের সাথে খেলিস না! আমার এইটুকু মন। যদি ভেঙে যায়, তাহলে কে দায় নেবে, তোর বাবা?' অভিনেত্রীর চারপাশে ততক্ষণে হাসির রোল উঠেছে। এদিকে পাশে বসে স্বামী রোশন সিং যেন 'বাবা' হিসেবে ঘাড় নাড়ছেন! তাহলে কি এবার মজা করে রোশনকেই বাবা ডেকে বসলেন শ্রাবন্তী?




অবসর বিনোদনের পাশাপাশি সংক্রমণ নিয়েও সজাগ শ্রাবন্তী। সোশ্যালে বারেবারে সবাইকে বলেছেন ঘরে থাকতে। প্রিয়জনের সঙ্গে সময় কাটাতে। একজোট হয়ে করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়তে।


শ্রাবন্তীর আগের টিকটকটিও প্রচণ্ড ভাইরাল হয়েছিল। সেই ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে 'ম্যায় জরু কা গোলাম, বনকে রহুঙ্গা'! ছুটির দিনে আয়েশ করে বাড়িতে বসে শ্রাবন্তী। বর রোশন সিং পা টিপে দিচ্ছেন যত্নে! থামলেই রীতিমতো ধমকাচ্ছেন শ্রাবন্তী। মজার ছলে এই ভিডিও নজর কেড়েছে নেটিজেনের। পরে অবশ্য রোশনকে সান্ত্বনা দিয়ে শ্রাবন্তী বলেছেন 'গোলাম নেহি, প্রিন্সেস কা প্রিন্স হো তুম'।

করোনা আক্রান্তদের পাশে টলিউড, হাত বাড়ালেন রাজ-শুভশ্রী, ইমন, অরিন্দম

লকডাউনের মধ্যেই একের পর এক মানুষ শিকার হচ্ছেন করোনা ভাইরাসের। এখনও পর্যন্ত দেশে করোনায় (Coronavirus) আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৯৯ জনের। গত ২৪ ঘণ্টায় ৩৩ জনের প্রাণ কেড়েছে ওই মারাত্মক ভাইরাসটি। স্বাস্থ্য মন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী দেশে এখন মোট সংক্রমিত ৬,৪১২ জন। এর মধ্যে আবার ভারতে এই রোগের সংক্রমণ সবচেয়ে বেশি ছড়িয়েছে মহারাষ্ট্রে, সেখানে এখনও পর্যন্ত ১,৩৬৪ জন করোনা পজিটিভ। গত বছরের ডিসেম্বর মাসে চিনের উহান প্রদেশে প্রথম ধরা পড়ে এই মারণ ভাইরাসের (COVID-19) সংক্রমণ। তারপর সেখান থেকে গোটা বিশ্বে ছড়িয়ে পড়েছে ওই ভয়ঙ্কর রোগ। এর আগে মানব ইতিহাসে করোনা ভাইরাসের কোনও অস্তিত্ব মেলেনি, ফলে এর সঙ্গে যুঝতে নাকানি-চোবানি খেতে হচ্ছে চিকিৎসাবিজ্ঞানকে।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com