হোমটলিউড

প্রদীপ জ্বালালেন নন্দিতা-শিবপ্রসাদ, সচেতনতার ভিডিওবার্তা সোশ্যালে

  | April 06, 2020 10:51 IST (কলকাতা)
Nandita Roy

প্রদীপ জ্বালিয়ে দেশের পাশে নন্দিতা-শিবপ্রসাদ (সৌজন্যে: শিবপ্রসাদ মুখোপাধ্যায়)

প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে রাত ৯টায় ৯ মিনিটের জন্য আলো নিভিয়ে প্রদীপ জ্বালালেন জনপ্রিয় পরিচালকজুটি নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায়।

প্রধানমন্ত্রীর (PM Modi) ডাকে সাড়া দিয়ে রাত ৯টায় ৯ মিনিটের জন্য আলো নিভিয়ে প্রদীপ জ্বালালেন জনপ্রিয় পরিচালকজুটি নন্দিতা রায় (Nandita Roy), শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee)। করোনা ভাইরাস (Coronavirus) মোকাবিলায়, শুভ শক্তিকে আহ্বান জানাতেই নরেন্দ্র মোদির এই ডাকে তাঁদের সাড়া দেওয়া, জানিয়েছেন শিবপ্রসাদ। পরিচালকদ্বয়ের ছবিতে বারেবারে উঠে এসেছে সমাজের জ্বলন্ত সমস্যা, সংস্কার ভাঙার গল্প। এবার তাঁরা সমাজের সমস্ত স্তরের মানুষের সঙ্গে মিশে গিয়ে বার্তা দিলেন, দেশের দুর্দিনে, কঠিন পরিস্থিতির মোকাবিলা করতে রিল নয়, রিয়েল লাইফেও তাঁরা আছেন।


এর আগে ভিডিও বার্তায় শহরবাসী এবং অনুরাগীদের সচেতন করেন শিবপ্রসাদ। বলেন, আমা্র বাড়ির মতো সবার বাড়িতেই শিশু এবং বয়স্করা আছেন। তাঁদের কথা ভেবে, পড়শির কথা ভেবে, দেশের কথা ভেবে মহামারী রুখতে কেন্দ্র ও রাজ্য সরকারের নির্দেশ মেনে চলাই বুদ্ধিমানের কাজ।




উইন্ডোজ প্রোডাকশনের 'হামি' যাঁরা দেখেছেন তাঁদের কাছে খুব পরিচিত মুখ তিয়াসা। প্রযোজনা সংস্থার পক্ষে থেকে লিটল স্টার সমস্ত ছোটদের উদ্দেশ্যে বার্তা পাঠিয়েছে, কীভাবে লকডাউনকে কাজে লাগানো যেতে পারে। বাড়িতে থেকে পড়াশোনা, নাচ, গান, আঁকা, আবৃত্তি আরও অনেক কিছু করেই মন ভালো রাখার পাঠ পড়িয়েছে সে।



বাদ যায়নি 'হামি'র আরেক জনপ্রিয় খুদে স্টার 'ভুটু ভাইজান' ব্রত বন্দ্যোপাধ্যায়ও। ছাদে উঠে বন্ধুর সঙ্গে গল্প করতে গেলে কীভাবে, কতটা সামাজিক দূরত্ব মানা উচিত, ভিডিও বার্তায় জানিয়েছে সে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com