হোমটিভি

দর্শক মনে আধ্যাত্মিক চেতনা জাগাতে ফিরে আসছেন মহাপ্রভু শ্রীচৈতন্য

  | March 31, 2020 20:05 IST (কলকাতা)
Colors Bangla

চেতনা ফেরাতে ফিরছেন মহাপ্রভু শ্রীচৈতন্য (সৌজন্যে কালার্স বাংলা)

কালার্স বাংলা চ্যানেলের একাধিক পুরনো মেগা ফিরছে দর্শক বিনোদনের পসরা সাজিয়ে।

চাইলে বা না চাইলেও, অতীত ফিরে ফিরে আসে। সময়ে অসময়ে তার কড়া নাড়ায় সাড়া দিয়ে সাধারণ মানুষেরাও স্মৃতিপথে পিছু হাঁটেন অনেক সময়েই। যেমন, এই মুহূর্তে করোনা লকডাউনে (Corona Lockdown) সরকারি, বেসরকারি সমস্ত চ্যানেল ফিরিয়ে আনছে তাদের স্বর্ণযুগের সোনাঝরা দিনের রত্নসম মেগাগুলিকে। এই দলে রয়েছে কালার্স বাংলাও (Colors Bangla)। চ্যানেলের একাধিক পুরনো মেগা ফিরছে দর্শক বিনোদনের পসরা সাজিয়ে। আগামীকাল অর্থাৎ ১ এপ্রিল থেকে চ্যানেল খুললেই উপুড় হবে টুকরো স্মৃতির ঝাঁপি। 

‘২০-কে কুর্নিশ', কী কী ব্লকবাস্টার মেগা ফিরছে ছোটপর্দায়?

খাঁচার পাখি হয়ে সবচেয়ে বেশি নাজেহাল কিন্তু ছোটরা। ওদের মুখে হাসি নেই। কারণ, ওদের কোনও সাথী নেই। তাই কচিমুখে হাসি ফোটাতে কার্লাস আগামী সকাল ৯টায় নিয়ে আসছে 'গাট্টু বাট্টু' (Gattu Battu) আর 'মোটু পাতলু' (Motu Patlu)কে। ১০ পর্যন্ত অর্থাৎ ১ ঘণ্টা পুরনো বন্ধুদের দেখলে খুদেরাও যে বায়না, দুষ্টুমি কম করবে, সে কি বলার অপেক্ষা রাখে?

ফিরছে পৌরাণিক কাহিনি মনসা, চৈতন্যের (Mahaprabhu Sree Chaitanya) মতো সর্বাধিক জনপ্রিয় পৌরাণিক মেগাগুলিও। শোগুলি প্রাইম টাইমে প্রচারিত হবে। মহাপ্রভু শ্রী চৈতন্য আধ্যাত্মিক চেতনা নতুন করে জাগিয়ে তুলবেন দুর্দিনে, আশা চ্যানেল কর্তপক্ষের। মনসা তাঁর নীচুস্তর থেকে উন্নীত হয়ে দেবীর মর্যাদা পাওয়ার লড়াইয়ের গল্প বলবেন আবার। যে লড়াই শেখানে নতুন করে বাঁচার লড়াই।


লকডাউনে বাংলায় মহাভারত দেখতে পাবেন কোন চ্যানেলে?

আর দেখতে পাবেন দুপুর ২টো, রাত ৯টায় জনপ্রিয় বাংলা ছবি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com