হোমটিভি

বইয়ের তাক ঝাড়ছেন রাসমণি! রুটি বেলছেন আলো....লাইভ দেখুন ছোটপর্দায়

  | April 25, 2020 16:53 IST (কলকাতা)
Lockdown

তারাদের গপ্পো এবার ছোটপর্দায় (সৌজন্যে জি বাংলা)

রানি রাসমণি থুড়ি দিতিপ্রিয়া সময় কাটাতে দুই বিনুনি ঝুলিয়ে বইয়ের তাক ঝাড়ছেন বেজার মুখে।

ভাবতেন পারছেন, লকডাউন (Lockdown) তারকাদের দিয়ে কত্তো কি করিয়ে নিল! রানি রাসমণি থুড়ি দিতিপ্রিয়া সময় কাটাতে দুই বিনুনি ঝুলিয়ে বইয়ের তাক ঝাড়ছেন বেজার মুখে। আলো ছায়ার আলো বেলছেন রুটি! কেউ নাচছেন, গাইছেন, ছবি আঁকছেন। কেউ ভাজছেন মাছ। ভাজতে ভাজতে খেয়েও ফেলছেন সবার আড়ালে। কিন্তু আড়াল আর হল কই? ঝুলি থেকে সমস্ত বেড়াল যে বেরিয়ে পড়তে চলেছে হাটে! আর ঠিক দু'দিন। ২৭ এপ্রিল জি বাংলা (Zee Bangla) ফাঁস করতে চলেছে টেলি তারকাদের এসব কীর্তিকলাপ। যা এতদিন সোশ্যালে দেখেছেন সবাই। এবার লাইভ দেখবেন প্রিয় তারকাদের অন্দরমহল-এ (Priyo Tarokader Andarmahal)। সোম থেকে রোজ সন্ধে ৬টায়।




এই লাইভ শো-তে ছোটপর্দার বড় তারকারা দেখিয়ে দিয়েছেন, যাঁরা রাঁধেন তাঁরা চুলও বাঁধেন। অর্থাৎ, শুধুই অভিনয় করতেই জানেন না এঁরা। দরকারে নাচা-গানা থেকে রাঁধা-বাড়া হয়ে শিল্প আঙিনার ষোলো কলায় স্বচ্ছন্দে বিহার করতে পারেন। এঁরা সামাজিক দূরত্ব মেনে নিজেদের মুঠোফোন দিয়ে নিজেদের অন্দরমহলকে পৌঁছে দেবেন আপনার বসার ঘরে।


jhp51pqo


করোনার আতঙ্ক হাসি মুছেছে সবার মুখ থেকে। তাই বলে কি আমরা হাসব না! আমরা হাসব না তাই বলে? সেই হাসি ফিরিয়ে আনতেই ঘর থেকে লাইভ হবেন কাঞ্চন মল্লিক, বিশ্বনাথ বসু, সাহেব চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, ডা. কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় সহ তাবড় তারকা। রাজা কৃষ্ণচন্দ্র এবং গোপাল ভাঁড় নতুন রূপে ফিরছেন এই প্রজন্মের কাছে। তাঁদের জীবন্ত করছেন কাঞ্চন, বিশ্বনাথ। কীভাবে সংবাদ পাঠিকারা এমন দুর্দিনে বিশ্বজুড়ে খবর পড়ে চলেছেন? তারই লাইভ সংস্করণে দেখা যাবে সুদীপ্তা চক্রবর্তীকে। তিনি খবর পড়বেন তিন ধরনের--- সেলেব নিউজ, ব্রেকিং নিউজ আর হীরক রাজার গবেষক। তৃতীয় বিভাগে দেখা যাবে ডা. কৃষ্ণেন্দুকে। পুরোটাই হয়েছে ভিডিও কনফারেন্সের মাধ্যমে। অনুষ্ঠানটি দেখা যাবে ২৭ এপ্রিল সোমবার রাত সাড়ে দশটা থেকে।

লকডাউনে রূপ বদল! ‘আমার দুর্গা' থেকে ‘সেনাপতি' হচ্ছেন সংঘমিত্রা?

এদিকে, ভারতে করোনা ভাইরাসে (Coronavirus Cases In India) আক্রান্তের সংখ্যা বেড়ে হল ২৪,৫০৬ জন, শনিবার জানিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। এখনও পর্যন্ত এদেশে ওই রোগের (Coronavirus) কারণে মৃত্যু হয়েছে মোট ৭৭৫ জনের। গত ২৪ ঘণ্টার হিসেবে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন দেশের ১৪২৯ জন মানুষ এবং আরও ৫৭ জনের (Coronavirus India Deaths) মৃত্যুর খবর পাওয়া গেছে। ২৫ মার্চ থেকে টানা লকডাউন চলছে দেশে, এর জেরে ধুঁকছে দেশের অর্থব্যবস্থা। তবে ধীরে ধীরে করোনা সংক্রমিত নয় এমন এলাকাগুলোতে শিথিল হচ্ছে বিধিনিষেধ।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক নয়া নির্দেশিকায় জানিয়েছে, করোনামুক্ত অঞ্চলগুলোতে নির্দিষ্ট শর্ত মেনে লোকালয়ের মধ্যে কিছু দোকান খোলা যাবে। তবে শপিং মলগুলো বন্ধই থাকবে বলে জানিয়েছে কেন্দ্র। এদিকে করোনার আক্রমণ থেকে বেঁচে ফিরে আসা মানুষজনের সংখ্যা ক্রমেই বাড়ছে। সরকার জানাচ্ছে, শনিবার সকাল পর্যন্ত COVID- 19 এর সঙ্গে লড়াই করে সুস্থ হয়ে ওঠা মানুষের সংখ্যা ২০.৬৬ শতাংশ।








বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com