হোমটিভি

সমাজের চোখ রাঙানি সাঁতরে পেরোনোর গল্প শোনাবে ‘সাগরিকা’

এই গল্প আসলে নারী-ক্ষমতায়নের বার্তা দেয়। একটি গ্রামের মেয়ে অনেক বড় স্বপ্ন দেখে। সাঁতরে সে পৌঁছে যেতে চায় নিজের স্বপ্নপূরণের লক্ষ্যে। কিন্তু সে পথে অসংখ্য বাধা।

  | February 03, 2019 16:51 IST (কলকাতা)
Sagarika

Highlights

  • সাঁতার কেটে নিজের কেরিয়ার তৈরি করতে চায় মেয়েটি
  • পরিবার ও সমাজ থেকে সে বাধা পায়
  • কোনি সিনেমাতেও একটি মেয়ের সাঁতার কেটে স্বপ্নপূরণের গল্প দেখানো হয়েছিল

স্পোর্টসের সঙ্গে রূপোলি পর্দার দীর্ঘদিনের সম্পর্ক। বহু বার সিনেমা থেকে শুরু করে ধারাবাহিকের গল্পে উঠে এসেছে স্পোর্টসভিত্তিক গল্প এবং সেগুলি যথেষ্ট সাফল্য পেয়েছে। মতি নন্দীর লেখা ‘স্টপার' গল্প নিয়ে এর আগেও টেলিভিশনের পর্দায় ধারাবাহিক তৈরি হয়েছে। পরে মতি নন্দীর লেখা ‘কোনি' গল্পের অনুপ্রেরণায় তৈরি হয়েছিল কোনি সিনেমা। কোনি ছিল গরিব ঘর থেকে আসা একটি মেয়ের সাঁতার কেটে নিজেকে সাফল্যের শীর্ষে পৌঁছে দেওয়ার গল্প।

শাশুড়ি-বৌমার সম্পর্কের নতুন গল্প, আসছে 'মুখার্জি দার বউ'

ফের সাঁতার নিয়ে স্বপ্ন দেখা একটি মেয়ের গল্প‌ আসতে চলেছে দর্শকদের সামনে। ‘সাগরিকা' নামে সেই ধারাবাহিক দেখা যাবে দেখা যাবে বাংলার নতুন এন্টারটেইনমেন্ট চ্যানেল সান বাংলায়।

শহরের বুকে কালীঘাটের অজানা গল্পের ঝুলি নিয়ে হাজির সান বাংলা

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে সাগরিকার প্রোমো। দেখে নিন এখানে:


 

এই গল্প আসলে নারী-ক্ষমতায়নের বার্তা দেয়। একটি গ্রামের মেয়ে অনেক বড় স্বপ্ন দেখে। সাঁতরে সে পৌঁছে যেতে চায় নিজের স্বপ্নপূরণের লক্ষ্যে। কিন্তু সে পথে অসংখ্য বাধা। বাধা আসে পরিবারের কাছ থেকে, বাধা আসে পড়শীদের কাছ থেকে, বাধা দেয় সমাজ। কিন্তু মনের জোরে কী ভাবে সে সব বাধা সাঁতরে পেরিয়ে যায় মেয়েটি তা জানতে হলে সন্ধ্যা সাড়ে ছয়টায় দেখুন ‘সাগরিকা' সান বাংলায়।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement