হোমটলিউড

বাড়িতেই পার্লার খুললেন দেব? হেয়ার স্টাইল করাচ্ছেন কাকে দিয়ে?

  | April 25, 2020 12:07 IST (কলকাতা)
Haircut

বোনের হাতে দাদার হেয়ার কাট!

সেই পথে বাংলার সুপারস্টার দেব-ও! শুধু বউয়ের জায়গায় কাঁচি তুলে নিয়েছেন বোন।

লকডাউনে (Lockdown) স্তব্ধ দেশ। ঘরবন্দি সাধারণ থেকে সেলেবরাও। সেকথা তো দাড়ি-গোঁফ-চুল শুনবে না। তারা তো এই অবসরে দৈর্ঘ-প্রস্থ-বহরে বাড়ছে হুড়মুড়িয়ে! এদিকে পার্লার বা সালোঁতে যাওয়ার কোনও উপায়ই নেই। অতঃকিম? বাড়িতেই ছুরি, কাঁচি নিয়ে বসে পড়েছেন বাড়ির লোকেরাই। তাঁদের হাতেই সভয়ে সঁপে দিতে হচ্ছে নিজেদের। কিছুদিন আগেই বিরাট কোহলির চুল ছাঁটতে দেখা গেছে অনুষ্কা শর্মাকে। এবার সেই পথে বাংলার সুপারস্টার দেব-ও (Dev)! শুধু বউয়ের জায়গায় কাঁচি তুলে নিয়েছেন বোন। তাঁর হাতে নিজেকে ছেড়ে দিতে একপ্রকার বাধ্য হয়েছেন অভিনেতা। সঙ্গে একরাশ ভয়, কী জানি, কেমন দাঁড়াবে পুরো ব্যাপারটা----

Time for Haircut...????‍♂️

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on


ইনস্টায় সেই ছবি শেয়ার হতেই ভাইরাল সঙ্গে সঙ্গে। দেব ধাপে ধাপে হেয়ার কাটিংয়ের ছবি পোস্ট করে দেখিয়েছেন একদম সালোঁ ট্রেটমেন্ট পেয়েছেন তিনি। পার্লারে যেভাবে হেয়ার কাট করে সেভাবেই বড় চেয়ারে বসেছেন। গায়ে জড়ানো তোয়ালে। কাটিংয়ের আগে চুল ভেজানো পর্বও সারা। এবার....

Little scared now...????

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on


.....হাতে কাঁচি তুলে নিয়েছেন বোন। লক্ষ্যে দাদার চুল। একহাতে চুলের গোছা অন্য হাতে ধরা সরঞ্জাম। দেবের মুখে তখন ভয় মাখানো নার্ভাস হাসি। হৃদস্পন্দন বেড়ে দ্বিগুণ। কিন্তু একবার যখন বোনের হাতে নিজের মাথা তুলে দিয়েছেন, আর কিচ্ছু করার নেই!



দাদার উচ্চতার সঙ্গে বোন কি পারেন! যতই দেব চেয়ারে বসে থাকুন। তাই তাঁকে উঠতে হয়েছে বেঞ্চের ওপর! ঠিক যেভাবে অমিতাভ বচ্চনের টাই বেঁধে দিতে জয়া ভাদুড়িকে উঠতে হয় লম্বা টুলের ওপর! বেঞ্চে উঠে দাদার চুল মুঠো করে ধরে ক্যাঁচাক্যাঁচ কাঁচি চালাচ্ছেন তিনি অবলীলায়।


 এবং শেষে....ওহ! মধুরেণসমাপয়েৎ। বোন একদম মিস পারফেকশনিস্ট। নিখুঁত চুল কেটে দাদার ভোলই বদলে দিয়েছেন এক্কেবারে। ইনস্টায় সেকথা স্বীকার করেছেন দাদা, দারুণ কাজ করেছে। শুধু চুল নয়, দাড়ি-গোঁফের জঙ্গলও সাফসুতরো করেছেন ট্রিম করে।

দেবের ‘মহা' দান, করোনা রোধে ঘাটাল লোকসভা কেন্দ্রে দিলেন ১ কোটি

এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে বড় সংকট করোনা সংক্রমণ। যার জেরে প্রায় স্তব্ধ মানব সভ্যতা। ক্রমশ বাড়তে থাকা ভাইরাস (Coronavirus) রোধে অন্যান্য দেশের মতোই লকডাউন চলছে ভারতেও। এমন ভয়ঙ্কর পরিস্থিতি সামাল দিতে নির্বাচনী কেন্দ্র ঘাটালের ( Ghatal) জনসাধারণের পাশে দাঁড়িয়েছেন সাংসদ-অভিনেতা দেব ( Dev)। চিকিৎসা পরিষেবায় আরও উন্নতি ঘটাতে ১ কোটি টাকা দিয়ে নজির গড়েছেন তিনি।

বলিউডের পর টলিউড, করোনাতঙ্কে পেছোচ্ছে ছবি মুক্তি, বন্ধ শুটিং

দেবের কথায়, রাজ্য এবং বিশ্ব কাঁপছে করোনা ত্রাসে। সংকট থেকে বাঁচার একমাত্র পথ উন্নত চিকিৎসা পরিষেবা। সেই কারণেই ঘাটালের মানুষেরা যাতে সঠিক চিকিৎসা পান, সেকথা মাথায় রেখে এভাবেই পাশে দাঁড়ালেন তিনি। সাংসদের আরও ইচ্ছে, এই অর্থে গড়া হোক আরও কোয়ারান্টাইন সেন্টার, আইসোলেশন ওয়ার্ড সেখানকার হাসপাতালে। একই সঙ্গে বিতরণ করা হোক মাস্ক,স্যানিটাইজার। যাতে সবাই সুস্থ থেকে একসঙ্গে লড়তে পারেন রোগের বিরুদ্ধে। 





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com