হোমটিভি

করতালিতে অভিনন্দন, জরুরি পরিষেবা কর্মীদের পাশে টেলিপাড়া

  | March 22, 2020 16:14 IST (কলকাতা)
Zee Bangla

করতালিতে অভিনন্দন (সৌজন্যে জি বাংলা)

নরেন্দ্র মোদির ডাকে সাড়া দিয়ে জরুরি পরিষেবা কর্মীদের জন্য হাততালি দিয়ে অভিনন্দন জানালেন কুমার শানু, দেবাদ্রিতা বসু প্রমুখ।

করতালিতে ফেটে পড়ল জি বাংলা পরিবার (Zee Bangla)। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) ডাকে সাড়া দিয়ে মহামারীর সময়েও (coronavirus) জরুরি পরিষেবা দিয়ে আমাদের জীবন সচল রেখেছেন যেসব কর্মী তাঁদের হাততালি দিয়ে অভিনন্দন জানালেন কুমার শানু (Kumar Shanu), দেবাদ্রিতা বসু (আলোছায়া ধারাবাদিকের আলো সেনগুপ্ত), নীল সহ ছোট পর্দার বড় তারকারা। এক মিনিটের এই ভিডিওয় চ্যানেলটি এক ছাদের নীচে এনেছে সমস্ত টলি এবং বলিউড তারকাদের।



চিকিৎসক, নার্স, সবজি বিক্রেতা, প্রশাসন, গণপরিবহন কর্মী, দমকলকর্মী থেকে শুরু করে দেশের সমস্ত জরুরি পরিষেবা কর্মীদের অক্লান্ত পরিশ্রমের স্বীকৃতি তাঁরা জানালেন এভাবেই।


বৃহস্পতিবার, মহামারি COVID-19 ঠেকাতে মোদি সামাজিক দূরত্ব বজায় রাখার পাশাপাশি একদিনের জনতা কার্ফু পালনের উদ্যোগে সামিল হওয়ার কথা বলেন। এই দিন জরুরি পরিষেবায় যুক্ত কর্মী ছাড়া অন্যদিন বাড়িতে থাকার অনুরোধ জানিয়েছেন তিনি। সকাল ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে এই কার্ফু। তারই মধ্যে বিকেল ৫টায় পাঁচ মিনিট ধরে হাততালি দিয়ে অভিনন্দন জানানোর কথা বলেন। যাঁরা প্রাণের মায়া ত্যাগ করে নিরলস সেবা করছেন জনগণের তাঁদের শ্রমের স্বীকৃতি দিতেই এই আহ্বান প্রধানমন্ত্রীর।

দেখুন: জনতা কার্ফুর আগের দিন কীভাবে হাততালি দেওয়া অভ্যাস করছেন সবাই!

মোদিকে স্বাগত জানিয়ে রবিবার দেশব্যাপী "জনতা কার্ফু"র (Janata Curfew) আগের দিন হাততালি দেওয়া অভ্যাস করলেন নয়ডা (Noida) এবং বেঙ্গালুরুর (Bengaluru) বহুতলের বহু বাসিন্দা। করোনা ভাইরাসের বিরুদ্ধে জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীদের জন্য কার্ফুর দিন বিকেল পাঁচটায় হাততালি দিয়ে অভিনন্দন জানানোর ডাক দিয়েছেন প্রধানমন্ত্রী। সেই ডাকে স্বতঃস্ফূর্ত সাড়া দিয়ে আগের দিনেই হাততালি দেওয়া প্র্যাকটিশ করলেন তাঁরা। কিছু জনতা বাসনে বাজনা বাজিয়ে জয়ধ্বনি দেন ভারত মায়ের।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com