হোমবলিউড

লন্ডনে ছুটি কাটাচ্ছেন দুই প্রিয় বান্ধবী, জানেন কারা

করিনা কাপুর এবং তার প্রিয় বান্ধবী অমৃতা আরোরা নিজেদের ব্যস্ত শিডিউলের মধ্যে থেকে সময় বার করে লন্ডনে ছুটি কাটাতে উড়ে গেলেন। আর দু'জনের সেই দারুন জমাটি বেড়ানোর ছবি অমৃতা আরোরার ইনস্টাগ্রাম প্রোফাইলের সৌজন্যে আমাদের কাছে পৌঁছে গিয়েছে। অমৃতা করিনার সঙ্গে অনেকগুলি ছবি শেয়ার করেছেন।

  | April 23, 2019 11:56 IST (নিউ দিল্লি)
Kareena Kapoor London

অমৃতা আরোরা ও করিনা কাপুর

Highlights

  • অমৃতা ও করিনা লন্ডনে ছুটি কাটাচ্ছেন
  • অমৃতা আরোরা নিজের ইন্সটাগ্রামে সেই ছবি শেয়ার করেছে‌ন
  • দু’জনেই এক ধরনের পোশাক পরেছেন

করিনা কাপুর এবং তার প্রিয় বান্ধবী অমৃতা আরোরা নিজেদের ব্যস্ত শিডিউলের মধ্যে থেকে সময় বার করে লন্ডনে ছুটি কাটাতে উড়ে গেলেন। আর দু'জনের সেই দারুন জমাটি বেড়ানোর ছবি অমৃতা আরোরার ইনস্টাগ্রাম প্রোফাইলের সৌজন্যে আমাদের কাছে পৌঁছে গিয়েছে। অমৃতা করিনার সঙ্গে অনেকগুলি ছবি শেয়ার করেছেন। মঙ্গলবার সকালে তার মধ্যে একটি ছবিতে দুজনকে দেখা যাচ্ছে একদম এক রকমের পোশাকে। দু'জনকেই কালো চামড়ার জ্যাকেট ও নীল ডেনিম জিন্স পরে পোজ দিতে দেখা গিয়েছে। ছবি দেখে গ্ল্যামারের ছটায় ভক্তকুলের চোখ ধাঁধিয়ে যাওয়ার যোগাড়। অমৃতা লিখেছেন, ‘‘যখন দুই প্রিয় বন্ধু লন্ডনকে আপন করে নেয়, তখন এমনই হয়।''

ভারত ট্রেলার: ভালোবাসার বিচ্ছেদ একাকার হয়ে যায় দেশভাগের যন্ত্রণার সঙ্গে

দেখুন সেই ছবিটি এখানে:

qd0v9k38

অমৃতার ইন্সটাগ্রাম পোস্টের স্ক্রিনশট




অমৃতা নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে যে সব ছবি শেয়ার করেছেন তা দেখে আপনাদেরও কিন্তু বেশ হিংসে হতে পারে। করি না এবং অমৃতার সঙ্গে তাদের আরও এক বন্ধুকে দেখা দিয়েছে। তিন জনেই পরেছিলেন এক ধরনের পোশাক। কালো টপ এবং নীল ডেনিম জিন্স। দেখুন সেই ছবি এখানে:

‘‘দশম শ্রেণির পরীক্ষা দেবে নাইসা, এ বার ওকে একটু রেহাই দিন,'' মা হিসাবে আবেদন কাজলের

2tofet3

অমৃতার ইনস্টাগ্রাম পোস্টের স্ক্রিনশট


dknnunh

অমৃতার ইনস্টাগ্রাম পোস্টের স্ক্রিনশট



গেটওয়ে ছাড়িয়ে বেরিয়ে যাওয়ার সময় মুম্বই এয়ারপোর্টে করিনা এবং অমৃতা ক্যামেরাবন্দি হয়েছিলেন পাপারাৎজিদের সৌজন্যে। দু'জনকেই খুব উজ্জ্বল দেখাচ্ছিলো। করিনা পরেছিলেন একটি ছাইরঙা সোয়েট শার্ট এবং নীল রঙের ডেনিম জিন্স। সঙ্গে তার কাঁধে ছিল একটি কালো টোট ব্যাগ। অমৃতা পরেছিলেন সবুজ রঙের প্যান্ট এবং সঙ্গে একটি কালো টপ।

দেখে নিন বিমানবন্দরে অভিনেত্রীদের সেই ছবি:

on2m7o48

বিমানবন্দরে করিনা কাপুর


k5lgkhag

মুম্বই বিমানবন্দরে করিনা অমৃতা



করিনা কাপুর এবং অমৃতা আরোরা খুবই ঘনিষ্ঠ বন্ধু। তাদের কয়েকজনের একটি বন্ধুবৃত্তও রয়েছে। যেখানে রয়েছেন অমৃতা আরোরার দিদি মালাইকা আরোরা এবং করিন‌া কাপুরের বড় দিদি করিশ্মা কাপুরও। এই চার জন বন্ধুকে মাঝেমধ্যে মুম্বইয়ের বিভিন্ন জায়গায় একসঙ্গে পার্টি করতেও দেখা যায়। সম্প্রতি অমৃতার আরোরার বাড়ির ছাদে একটি পার্টির আয়োজন করেছিলেন তিনি। সেখানেও করিনা ও মালাইকা উপস্থিত ছিলেন। তবে করিশ্মা কাপুর কোনও কারণে সেই পার্টি মিস করে গিয়েছিলেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement