হোমবলিউড

Bharat New Poster: ১৫ বছর ধরে একসঙ্গেই রয়েছেন সলমান আর ক্যাটরিনা?

Bharat poster; এই পোস্টারে সলমান খান (ভারত) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif (Madam Sir) তাঁদের প্রথম আলাপের ১৫ বছর পরে কী অবস্থায় আছেন সেটাই তুলে ধরা হয়েছে। ১৯৮৫ সালের ওই পোস্টারে সলমান খানকে দেখা যাচ্ছে নৌবাহিনীর অফিসার হিসাবে এবং ক্যাটরিনার লুকও বেশ বদলে গিয়েছে আগের পোস্টারের থেকে।

  | April 18, 2019 13:20 IST (নিউ দিল্লি)
Bharat Poster

ভারত (Bharat) সিনেমার নতুন পোস্টার প্রকাশ করলেন সলমান খান (Salman Khan)

Highlights

  • ভারতের নতুন পোস্টার প্রকাশ করলেন সলমান খান
  • মেরি মিট্টি মেরা দেশ শিরোনাম দিয়েছেন এই পোস্টারের
  • ১৯৮৫ সালের প্রেক্ষাপটে নির্মিত এই পোস্টারটি

প্রতিদিনই নতুন নতুন পোস্টার প্রকাশ করছেন অভিনেতা সলমান খান (Salman Khan)। আর তাতেই ভারত (Bharat) সিনেমায় আদতে যে কোন ভূমিকায় দেখা যাবে সলমানকে তা গুলিয়ে যাচ্ছে ভক্তদের। সলমান খান এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ভারত সিনেমার নতুন পোস্টার প্রকাশ করেছেন। এই পোস্টারে সলমান খান (ভারত) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif (Madam Sir) তাঁদের প্রথম আলাপের ১৫ বছর পরে কী অবস্থায় আছেন সেটাই তুলে ধরা হয়েছে। ১৯৮৫ সালের ওই পোস্টারে সলমান খানকে দেখা যাচ্ছে নৌবাহিনীর অফিসার হিসাবে এবং ক্যাটরিনার লুকও বেশ বদলে গিয়েছে আগের পোস্টারের থেকে। “মেরি মিট্টি, মেরা দেশ” এই ক্যাপশনেই সলমান খান এবং চলচ্চিত্রের দল পোস্টারটি শেয়ার করেছেন এবং যোগ করেছেন: “ভারত কো সালাম।" পোস্টার খতিয়ে দেখলে দেখা যাবে যে, সশস্ত্র অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে নিজের দেশকে বাঁচানোর লক্ষ্যে একটি মিশনে রয়েছেন সলমান। 

সত্যজিতের পথের পাঁচালি আর শাহরুখের জিরো একই সঙ্গে দেখানো হবে কোন উৎসবে!

সলমান ও ক্যাটরিনার ভারতের নতুন পোস্টার দেখুন:



ভারত সিনেমাটি ১৯৬০ থেকে বর্তমান সময়ের প্রেক্ষাপটে নির্মিত। সুপারস্টার সলমান এখানে ভারত, তাঁরই জীবনযাত্রার বর্ণনা গোটা সিনেমা জুড়ে। সালমান খানের এই চলচ্চিত্রে বিভিন্ন রকমের ভূমিকায় দেখা দেবেন। ১৯৬০ এর দশকে সার্কাসের স্টান্টম্যান তিনি, পোস্টার প্রকাশ করে লিখেছিলেন, ‘জওয়ানি হামারি জানেমন থি।' দিশা পাটানিকেও এক ঝলক দেখা গেছে সিনেমায়।



ছয় বছর পরে, ভারতকে ১৯৭০ সালের একটি পোস্টারে দেখা যাচ্ছে তিনি একটি খনিতে কাজ করছেন: “অউর ফির হামারে জিন্দগি মে আয়ি ম্যাডাম স্যার।"

#মিটু থেকে সরে আসায় অজয় দেবগনকে মেরুদণ্ডহীন দ্বিচারী বললেন কোন অভিনেত্রী?



আরও বেশ কয়েক বছর পরে, ভারত রূপে সলমানকে দেখা যায়, ভারিক্কি চেহারা, কাঁচা পাকা চুল, সলমান লেখেন, “জিতনে সফেদ বাল মেররে সর অউর দাড়ি মে হ্যায়, উসসে কঁহি জাদা রঙ্গিন মেরি জিন্দগি রহি হ্যায়।”


আলি আব্বাস জাফর পরিচালিত, ভারতে রয়েছেন জ্যাকি শ্রফ এবং টাবুও। ৫ জুন ইদের দিন মুক্তি পাবে এই সিনেমা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement