হোমবলিউড

'Bhoot Police': ভূত খুঁজতে বেরিয়েছেন ব‌লিউডের তিন অভিনেতা

সইফ আলি খান (saif ali khan) ফতেমা সানা শেখ (Fatema Sana Seikh) এবং আলি ফজল (ali fazal) আপাতত ভূতের খোঁজ করতে বেরিয়েছেন। একটু স্পষ্ট করে বললে, বৃহস্পতিবার সকালে ‘ভূত পুলিশ’ (Bhoot Police) সিনেমার ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে। চিত্রনির্মাতারা জানিয়েছেন, ‘ভূত পুলিশ’ আদতে একটি হরর (Horror Comedy)

  | April 11, 2019 17:34 IST (নিউ দিল্লি)
Bhoot Police

Bhoot Police: সিনেমায় রয়েছেন আলি ফজল, সইফ আলি খান ও ফতেমা সানা শেখ

Highlights

  • পবন কির্পালনি সিনেমাচির পরিচালনা করবেন
  • এ বছরের আগস্ট মাস থেকে সিনেমার শুটিং শুরু হবে
  • ভূত পুলিশ একটি হরর কমেডি

সইফ আলি খান (saif ali khan) ফতেমা সানা শেখ (Fatema Sana Seikh) এবং আলি ফজল (ali fazal) আপাতত ভূতের খোঁজ করতে বেরিয়েছেন। বুঝতে পারলেন না? একটু স্পষ্ট করে বললে, বৃহস্পতিবার সকালে ‘ভূত পুলিশ' (Bhoot Police) সিনেমার ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে। চিত্রনির্মাতারা জানিয়েছেন, ‘ভূত পুলিশ' আদতে একটি হরর (Horror Comedy) কমেডি গোত্রের সিনেমা। এর পরিচালনা করছেন পবন কির্পালনি।‌ সিনেমাতে মুখ্য ভূমিকায় রয়েছেন ফাতিমা সানা শেখ। তিনি তার সহ-অভিনেতাদের সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘‘ভূতের খোঁজ করা এক অদ্ভুতুড়ে ব্যবসা। দেখুন ভূত পুলিশ সিনেমার শিল্পীদের।'' ছবিতে দেখা যাচ্ছে ফাতিমা ছাইরঙা বোট নেক অপ শোল্ডার টপ পরে বসে রয়েছেন আর তার দুপাশে কালো টি-শার্ট পড়ে দাঁড়িয়ে সইফ এবং আলি ফজল।

‘ওয়ার্ল্ড সিবলিং ডে'-তে ইব্রাহিমের ছবি পোস্ট করলেন সারা আলি খান, ‘তৈমুর কই'— প্রশ্ন ইন্টারনেটের

আলি ফজলও নিজের অ্যাকাউন্ট থেকে একই ছবি শেয়ার করে লিখেছেন, ‘‘এই দল একসঙ্গে ভূতের খোঁজ করে, একসঙ্গে থাকে। ভারতবর্ষের প্রথম ভয় পাওয়ানো কমেডির জন্য একটু অপেক্ষা করুন।''



‘ভূত পুলিশ' সিনেমাটিতে প্রথমবার সইফের সঙ্গে কাজ করতে চলেছেন ফতিমা সানা শেখ। সিনেমাটির শুটিং শুরু হবে আগস্ট মাসে। সিনেমাটির প্রযোজনা করছে ফক্স স্টার স্টুডিও।

'83 First Look: টেস্ট ক্রিকেটের সাদা পোশাকে নস্টালজিয়া উস্কে দিল প্রথম ছবি


‘ভূত পুলিশ' সিনেমাটি ছাড়াও সইফ আলি খান ‘সেক্রেড গেমস টু' এর শুটিং করছেন। এছাড়াও তার হাতে আছে ‘তানাজি' দ্য আনসাং ওয়ারিয়র', ‘হান্টার' এবং ‘জওয়ানি জানেমন'।

ফাতিমা সানা শেখকে এরপরে অনুরাগ বসুর সিনেমায় দেখা যাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement