হোমবলিউড

ভূজ: দা প্রাইড অফ ইন্ডিয়া ছবিতে সোনাক্ষীর ফার্স্ট লুক দেখুন

অভিষেক দুধাইয়া পরিচালিত এই ছবিতে আছেন অজয় দেবগণ, সঞ্জয় দত্ত ও নোরা ফতেহি

  | July 17, 2020 15:14 IST (মুম্বই)
Bhuj: The Pride Of India

ভূজ ছবিতে সোনাক্ষী সিনহার প্রথম লুক। (সৌজন্য aslisona)

Highlights

  • ভূজ: দা প্রাইড অফ ইন্ডিয়া মুক্তি পাবে ডিজনি+হটস্টারে
  • এই ছবিতে এক সমাজকর্মী ভূমিকায় অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা
  • '৭১-এর যুদ্ধের প্রেক্ষাপটে এই ছবি

আগামি দিনে বলিউডের সাতটি বড় বাজেটের ছবি ওটিটি মাধ্যমে মুক্তি পাচ্ছে। সেই তালিকায় আছে বিদ্যা বালন অভিনীত শকুন্তলা দেবী এবং ভূজ: দা প্রাইড অফ ইন্ডিয়া (Bhuj: The Pride of India)। এই দুটি ছবি ডিজনি+হটস্টারে মুক্তির খবর ঘোষণা করেছে প্রযোজনা সংস্থা। এই আবহে ভূজ: দা প্রাইড অফ ইন্ডিয়া নিজের ফার্স্ট লুক প্রকাশ্যে আনলেন সোনাক্ষী সিনহা (Sonakhi Sinha on Bhuj: the pride of India)। এই ছবিতে সুন্দরবনের সামাজিক কর্মী জেঠা মাধারপার্যের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। বাস্তবের সেই অনন্যাকে স্মরণ করতে এদিন সেই ছবি পোস্ট করেন সোনাক্ষী। লেখেন, "এমন একটা চরিত্রে অভিনয় করতে পেরে সম্মানিত। তিনি এবং ২৯৯ জন মহিলা যেভাবে ৭১-এর যুদ্ধে ভারতের সেনাকে ('71war) সাহায্য করেছিলেন, তা ভোলার নয়।"


Honoured to play the HEROIC role of Sunderben Jetha Madharparya, the brave social worker who took 299 women along with her to support the Indian Army! #BhujThePrideOfIndia a crucial incident from History will unveil soon with #DisneyPlusHotstarMultiplex on @DisneyPlusHotstarVIP! @ajaydevgn @duttsanjay @ammyvirk @norafatehi @sharadkelkar @pranitha.insta @abhishekdudhai6 @bhushankumar @tseriesfilms @ginnykhanuja @vajirs @kumarmangatpathak #celebratingthevictory #WeSaluteIndianSoldiers #OurSoldiersAreTheBest #OurSoldiersOurPride

A post shared by Sonakshi Sinha (@aslisona) on



চলতি বছর জানুয়ারিতে এই ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে আনা হয়েছিল। ইন্দো-পাক ৭১-এর যুদ্ধের অন্যতম নায়ক স্কোয়াড্রন লিডার বিজয় কার্নিকের জীবনে নির্ভর এই ছবি। 


গতবছর একটা টুইটে ভাগের চিত্রনাট্য প্রসঙ্গে অজয় দেবগণ টুইটে লিখেছিলেন, ৭১-এর যুদ্ধে স্কোয়াড্রন লিডার বিজয় কার্নিক স্থানীয় গ্রামের ৩০০ জন মহিলার সাহায্য নিয়েছিলেন। ধসে পড়া এক বায়ুসেনা ঘাঁটি পুনর্নির্মাণ করেছিলেন ওই মহিলারা। নেতৃত্বে ছিলেন বিজয় কার্নিক।" ঘটনাচক্রে এই ছবিতে সেই স্কোয়াড্রন লিভারের ভূমিকায় অজয় দেবগণ। 



 অগাস্টে এই ছবির বড়পর্দায় মুক্তির নির্ঘন্ট থাকলেও সংক্রমণ সেই পরিকল্পনায় জল ঢেলেছে। তাই ওটিটি মাধ্যমে এই ছবির মুক্তির পক্ষে সায় দিয়েছেন পরিচালক-প্রযোজক। অভিষেক দুধাইয়া পরিচালিত এই ছবিতে আছেন অজয় দেবগণ, সঞ্জয় দত্ত ও নোরা ফতেহি। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com