হোমবলিউড

বাবার কবিতার পংক্তি জুড়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিলেন করোনা আক্রান্ত অমিতাভ

Amitabh Bachchan: "যাঁরা আমাদের রক্ষা করার জন্যে অক্লান্তভাবে, নিরলসভাবে, নিঃস্বার্থভাবে কাজ করছেন এটা তাঁদের জন্য", লেখেন বিগ বি

  | July 20, 2020 12:14 IST (নয়া দিল্লি)
Amitabh Bachchan Covid 19

Amitabh Bachchan: ইনস্টাগ্রামে ছবি শেয়ার করলেন বলিউডের শাহেনশা (সৌজন্য: অমিতাভ বচ্চন)

Highlights

  • ১১ জুলাই অমিতাভ বচ্চনের শরীরে করোনা পজিটিভ ধরা পড়ে
  • বর্তমানে তিনি মুম্বইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন
  • তাঁর ছেলে অভিষেক ও পুত্রবধূ ঐশ্বর্যর শরীরেও করোনা ধরা পড়ে

করোনা ভাইরাসে আক্রান্ত (Amitabh Bachchan Covid 19) হয়ে হাসপাতালে লড়াই করছেন অমিতাভ বচ্চন। শুধু তিনিই (Amitabh Bachchan) নন, ওই রোগ থাবা বসিয়েছে ছেলে অভিষেক বচ্চন (Abhishek Bachchan) ও পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) শরীরেও। মুম্বইয়ের নানাবতী হাসপাতালের যেসব চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীরা তাঁর ও পরিবারের সেবায় ব্রতী রয়েছেন হাসপাতালে শুয়ে শুয়ে তাঁদের উদ্দেশে ইনস্টাগ্রামে একটি পোস্ট করলেন বিগ বি। অভিনেতা তাঁর বাবা, প্রয়াত কবি  হরিবংশ রাই বচ্চনের লেখা একটি কবিতা থেকে কয়েকটি লাইন তুলে ওই পোস্টটি লিখে সেটি উৎসর্গ করেন চিকিৎসাকর্মী ও অন্যান্য স্বাস্থ্যকর্মীদের নামে। পোস্টটির শিরোনামে অমিতাভ লেখেন, "বাবার কবিতা থেকে নিয়ে এটি তাঁদেরকেই উৎসর্গ করলাম যাঁরা আমাদের রক্ষা করার জন্যে অক্লান্তভাবে, নিরলসভাবে, নিঃস্বার্থভাবে কাজ করছেন"।

হাসপাতালে করোনার সঙ্গে লড়তে লড়তেই জীবনের পাঠ পড়ালেন অমিতাভ বচ্চন

বাবা হরিবংশ রাই বচ্চনের কবিতা থেকে নিয়ে তিনি পোস্ট করেন, "ম্যা হু উনকে সাথ খড়ি যো সিধে রাখতে হ্যায় আপনে রিধ। কভি নেহি যো তাজ সাকতে হ্যায় আপনা ন্যায়োচিত অধিকার, কভি নেহি যো সহে সাকতে হ্যায় শীষ নায়োকর অত্যাচার, এক আকেলে হো ইয়া উনকে সাথ খড়ি হো ভারি ভিড়;ম্যা হু উনকে সাথ খড়ি যো সিধে রাখতে আপনে রিধ"।

অমিতাভ-অভিষেকের পরে এবার মুম্বইয়ে হাসপাতালে ভর্তি ঐশ্বর্য রাই!


অমিতাভ বচ্চনের সেই পোস্টটি এবার দেখে নিন:



শনিবার, নানাবতী হাসপাতালের তরফ থেকে সংবাদসংস্থা পিটিআইকে জানানো হয়: "তাঁরা চিকিৎসায় ভালো সাড়া দিচ্ছেন। তাঁরা আইসোলেশন ওয়ার্ডে আছেন।"

তবে করোনা রুখতে পারেনি বিগ বি-র সোশ্যাল মিডিয়া কার্যকলাপ। নিয়মিতই হাসপাতাল থেকে পোস্ট করেন অমিতাভ।







১১ জুলাই অমিতাভ বচ্চন ও অভিষেক-ঐশ্বর্য-আরাধ্যার শরীরে করোনা ধরা পড়ার পরে ১২ জুলাই বৃহন্মুবই মিউনিসিপাল কর্পোরেশন বা বিএমসি যথাযথ স্যানিটাইজেশনের পরে জলসা-সহ মুম্বইয়ে থাকা অমিতাভ বচ্চনের চারটি বাংলোই সিল করে দেয়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com