হোমবলিউড

কলকাতার রাস্তা স্যানিটাইজড, শাহেনশার আর্জি, 'আমাদের এরকম হয় না'?

অমিতাভ বচ্চন কলকাতার একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখানো হয়েছে রাস্তায় স্যানিটাইজ করা হচ্ছে।

  | March 26, 2020 09:40 IST (নয়া দিল্লি)
Amitabh Bachchan

কলকাতার প্রসংশায় পঞ্চমুখ শাহেনশা

Highlights

  • কলকাতার রাস্তা স্যানিটাইজড
  • ভিডিও শেয়ার বিগ বি-র
  • এমন যদি মুম্বইতেও হত!, আপশোস শাহেনশার

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) করোনা ভাইরাস (Coronavirus) নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত সক্রিয় থাকেন। সম্প্রতি, তিনি কলকাতার একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখানো হয়েছে রাস্তায় স্যানিটাইজ করা হচ্ছে। এই ভিডিওটি রিটুইট করে অমিতাভ বচ্চন মুম্বই কর্তৃপক্ষকে একই পদক্ষেপ নেওয়ার আবেদন জানিয়েছেন। অমিতাভ বচ্চন শেয়ার করা এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় যথারীতি ভাইরাল। দেখুন বিগ বি-র টুইট।

৩বার করোনা পজিটিভ কণিকার, বন্ধুরা নেগেটিভ! সংস্পর্শে ছড়াচ্ছে না করোনা?



শাহেনশার শেয়ার করা কলকাতার সেই ভিডিওতে দেখা যাচ্ছে, কলকাতার শরৎ বোস রোডের আশপাশের বাড়ি ও দোকানগুলিকে স্যানিটাইজ করা হচ্ছে। এর জন্য, রাস্তায় দু'টি গাড়ি দেখা যাচ্ছে। যা নিয়মিত ঘরবাড়ি স্যানিটাইজ করছে। ভিডিও দেখে প্রসংশ্যায় পঞ্চমুখ বিগ বি। জানিয়েছেন, দারুণ ব্যাপার। একই সঙ্গে তাঁর আর্জি মহারাষ্ট্র সরকারের কাছে, এমনটা তাাঁদের শহরে সম্ভব?

করতালি দিতে দিতে রাস্তায় জনজোয়ার, ক্ষুব্ধ সলমনের দাবি, 'এটা উৎসব নয়'

এই মুহূর্তে করোনা সম্পর্কে সরকারি রিপোর্ট, ৬০০ ছাড়িয়েছে। মৃত্যু হয়েছে ১০ জনের। তিন বিদেশি নাগরিক সহ করোনায় সর্বাধিক ১২৮ জন রোগী মহারাষ্ট্রে রয়েছেন। দেশের সমস্ত রোগীদের ৫৫৩ জন বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন। ছেড়ে দেওয়া হয়েছে ৪৩ জনকে। সংক্রমণ ঠেকাতে ২১ দিনের লকডাউন ঘোষণা প্রধানমন্ত্রীর। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com