হোমবলিউড

ফের ভাইরাল নভ্যা! নিউ ইয়র্কের রাস্তায় কী করছেন তিনি?

সেই বিগ বি-র নাতনি নভ্যা নভেলি নন্দাও (Navya Naveli Nanda) কি দাদুর পথেই হাঁটছেন! অভিনয় দুনিয়ায় তিনি আসবেন কিনা, কেউ জানে না। কিন্তু সোশ্যালে জনপ্রিয়তায় নভ্যার ছবি যেন গরমাগরম হট কেক।

  | September 15, 2019 19:55 IST (নয়া দিল্লি)
Navya Naveli Nanda

নভ্যা নভেলি নন্দা-র (Navya Naveli Nanda) ভিডিও ভাইরাল

Highlights

  • ফের নব্যা নভেলি নন্দার ভিডিও ভাইরাল
  • নিউ ইয়র্কের রাস্তায় শরীরচর্চায় মেতেছেন তিনি
  • সোশ্যালে নভ্যা যদিও অলটাইম ফেভারিট

৭৪ বছরের রাগী যুবক অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) হাঁচলেও খবর, হাসলেও। এখনও তাঁকে দেখতে তাঁর বাংলোর সামনে প্রতি রবিবার ভিড় জমান অসংখ্য ভক্ত-অনুরাগী। সেই বিগ বি-র নাতনি নভ্যা নভেলি নন্দাও (Navya Naveli Nanda) কি দাদুর পথেই হাঁটছেন! অভিনয় দুনিয়ায় তিনি আসবেন কিনা, কেউ জানে না। কিন্তু সোশ্যালে জনপ্রিয়তায় নভ্যার ছবি যেন গরমাগরম হট কেক। পাতে পড়ার আগেই তার ওপর যেন হামলে পড়ে নেট বিশ্ব। খুব সম্প্রতি, নিউ ইয়র্কের রাস্তায় শরীরচর্চায় মেতেছিলেন নভ্যা। সেই ছবি নেট দুনিয়ায় আসতেই ক্লিন বোল্ড সবাই। নভ্যার সাহসী এবং ধারালো সৌন্দর্যের কাছে। 

আয়ুষ্মানকে কাবেরীর তীরে ১০০ গাছ লাগানোর অনুরোধ কেন করলেন জুহি?

#outdoorworkout . . . . . . . . #navyananda #navyanavelinanda

A post shared by Navya Naveli Nanda (@naavyananda) on



আপনারা জানেন, বিগ বি-র নাতনী নভ্যা নিউ ইয়র্কের ফোর্ডহ্যাম বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। সেইসূত্রে নভ্যাকে প্রায়ই নাকি নিউ ইয়র্কের রাস্তায় ব্যায়াম করতে দেখা যায়। সম্প্রতি, তাঁর আর একটি ভিডিও খুব ভাইরাল হয়েছে। এই ভিডিওতে তিনি নিওন গ্রিন টপ এবং ধূসর রঙের শরীর কামড়ে থাকা ট্রাকপ্যান্ট পড়েছিলেন। চুল ঘাড়ের কাছ থেকে উঁচুতে তুলে পনি বাঁধা। তাঁর শরীরী ভঙ্গি বলে দিচ্ছে, ফিগার নিয়ে মারাত্মক সচেতন মেয়ে!

Watch Video: মালাইকার নাচ ছাড়াও রয়েছে ওয়ার্ক আউট, দেখুন ভাইরাল ভিডিও


শ্বেতা বচ্চন-নিখিল নন্দার মেয়ে নভ্যা শুধুই শরীরচর্চার জন্য খবরের শিরোনামে নেই। কিছুদিন আগেই 'মালাল' ছবির অভিনেতা মিজান জাফরির সঙ্গে তাঁর সম্পর্কের কথা শোনা যাচ্ছিল। এর আগে লন্ডন স্কুলে পডা়র সময় শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের সঙ্গেও নভ্যার বিশেষ বন্ধুত্বের খবর কান পাতলেই নাকি শোনা যেত বলিউডে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement