হোমটিভি

Bigg Boss 12: ভজন সম্রাট অনুপ জলোটা প্রেম করছেন 28 বছরের শিষ্যার সঙ্গে

অনুপ জলোটার (Anup Jalota) বয়স 65 বছর। তাঁর শিষ্যা জেসলিন 28 বছর বয়সী। উভয়ের বয়সের পার্থক্য 37 বছর! বয়সের এতখানি তফাৎ থাকা সত্ত্বেও, বিগ বসে (Bigg Boss 12) এসে দু’জনেই নিজেদের সম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বলতে চেয়েছেন।

  | September 17, 2018 16:39 IST (নিউ দিল্লি)
Bigg Boss 12

BB12 এ সলমান খানের সঙ্গে জেসলীন মথারু ও অনুপ জলোটা

Highlights

  • বিগ বস, সিজন 12 শুরু হয়ে গিয়েছে
  • সঞ্চালকের ভূমিকায় সলমান খান
  • জেসলীনের সঙ্গে নিজের প্রেমের কথা স্বীকার করলেন অনুপ জলোটা

ভারতের সবচেয়ে বিতর্কিত শো 'বিগ বস' এর 12 তম সিজন শুরু হয়ে গিয়েছে। সলমান খান এই ব্লকবাস্টার পর্বটির সুচনা করেছেন দুর্দান্তভাবেই। সিজন 12-এ অংশ নিয়েছেন বারোজন জুটি। সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ জনগণ তাঁদের সঙ্গীদের সঙ্গে মিলে অংশ নিয়েছেন এই শোয়ে। কিন্তু সবচেয়ে আকর্ষণীয় জুটি হল ভজন সম্রাট অনুপ জলোটা (Anup Jalota) এবং জেসলিন মথারুর। গুরু-শিষ্য হিসাবেই এই শোয়ে প্রবেশ করেছেন তাঁরা, কিন্তু প্রকৃতপক্ষে গত সাড়ে তিন বছর ধরে চলছে দুইজনে সম্পর্কে রয়েছেন।

অনুপ জলোটার (Anup Jalota) বয়স 65 বছর। তাঁর শিষ্যা জেসলিন 28 বছর বয়সী। উভয়ের বয়সের পার্থক্য 37 বছর! বয়সের এতখানি তফাৎ থাকা সত্ত্বেও, বিগ বসে এসে দু’জনেই নিজেদের সম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বলতে চেয়েছেন।


বিগ বসে এসে অনুপ এবং জেসলিন জানিয়েছেন যে, তাঁরা দু’জনেই বহু বছর ধরে নিজেদের এই সম্পর্ককে লুকিয়ে রেখেছেন। দু’জনেই গোপনে দেখা করেছেন। কিন্তু এতদিন ধরে একসঙ্গে থাকার পরে আজ তাঁরা চান তাঁদের সম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বলতে। সম্পূর্ণ পর্ব দেখতে ক্লিক করুন


(এখানে দেখুন)

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

(@jasleenmatharu) on

দীর্ঘদিন ধরে গজল এবং ভক্তিগীতি গাওয়ার জন্যই বিখ্যাত অনুপ জলোটা (Anup Jalota)। এর আগে তিনি তিনবার বিয়ে করেছেন কিন্তু অল্প সময়ের ব্যবধানেই সেই বিয়েগুলি ভেঙে যায় তাঁর। জেসলিনের সঙ্গে তাঁর সম্পর্ক বিয়ে পর্যন্ত পৌঁছাতে পারে কিনা তা সময়ের অপেক্ষা।

অনুপ এবং জেসলিনের আরও অনেক কথা জানতে আপাতত আমাদের চোখ রাখতে হবে বিগ বসে। এই জুটি ছাড়াও ক্রিকেটার শ্রীশান্ত, টিভি তারকাদের মধ্যে দীপিকা কক্কর, সৃষ্টি রোডের মতো সেলিব্রিটিদেরও দেখা যাবে।

আরও পড়ুন:  Bigg Boss 12: কেমন হল প্রিমিয়ার? কী বললেন সলমান খান? জানুন সমস্ত আপডেট


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement