হোমটিভি

Bigg Boss 12 Day 26- জানেন কেন বিগ বস ছেড়ে দিতে চাইছেন সলমান?

সলমান খান সকলকেই হুমকি দেন যারাই মারামারি করবেন তাঁদের শো থেকে বের করে দেওয়া হবে। তিনি বলেন, “আমি এরকম একটা শোয়ের অংশ হতে চাই না। এমনকি আমি এরকম শো দেখতেও চাইব না।”

  | October 14, 2018 10:11 IST (নিউ দিল্লি)
Salman Khan

Bigg Boss 12 এ সলমান খান (courtesy ColorsTV)

Highlights

  • "আমি এই শোয়ের অংশ হতে চাই না," বলেন সলমান
  • শারীরিক হিংসা থেকে সদস্যদের দূরে থাকার নির্দেশ সলমানের
  • দীপককে মারার পরিকল্পনা করার জন্য শিবাশিসকে বকলেন সলমান

বিগ বসের উইকেন্ড কা ভার শুরু হল সলমান খানের সঙ্গেই। কাল কোঠরি থেকে তিনজন 'জেলে সঙ্গী' মুক্তি পায়। সলমান বিগ বসের বাড়িতে আসেন এবং সদস্যদের একটি টাস্ক দেন। এই টাস্ক অনুযায়ী সদস্যদের প্রত্যেককে বিশেষ তকমা দিতে বলা হয়। "শাতির, খলনায়ক, কপটি" এবং ‘জিরো’ তকমা দিতে হবে এক একজন সদস্যকে। টাস্ক শেষ হওয়ার পর সুরভীকেই ভিলেন হিসেবে মনোনীত করা হয়েছিল। দীপিকাকে 'শাতির' তকমা দেওয়া হয়। সাবাকে 'দুমুখো' হিসাবে ভোট দেন সদস্যরা। কিন্তু এই পর্বের আকর্ষণীয় অংশটি ছিল এই টাস্কের পরেই। সালমান খান ব্যক্তিগতভাবে প্রত্যেক সদস্যের সঙ্গে আলাদা করে কথা বলেছিলেন।

 

 


শো শুরু হয় অনুপ জলোটা ও শ্রীশান্তকে দিয়ে। এই মুহূর্তে সিক্রেট রুমে আছেন তাঁরা। শ্রীশান্ত জানিয়েছিলেন তিনি এই বাড়ির কিছু সদস্যের মুখোশ খুলে দিতে চান। সলমান শ্রীশান্তকে তাঁর পরিকল্পনা জিজ্ঞেস করেন। এর পরে বাড়ির মধ্যে সলমান সুরভী ও দীপিকার সঙ্গেও কথা বলেন।

 

 

লাক্সারি বাজেট টাস্কের সময় দীপককে আক্রমণ করার পরিকল্পনা করার জন্য সলমান শিবাশিসের দিকে অভিযোগ তোলেন। শারীরিকভাবে কাউকে আঘাত করার প্রতিক্রিয়া কী হতে পারে তা শিবাশিসকে বোঝানোর চেষ্টা করেন সলমান। কিন্তু তাতেও নিজের মতেই অনড় থাকেন শিবাশিস। সলমান খান মেজাজ না হারানো অব্দি শিবাশিস নিজের কাজের পক্ষেই সাফাই গেয়ে যান। পরে শিবাশিস ও দীপক একে অপরের কাছে ক্ষমা চেয়ে নেন।

 

শারীরিক হিংসা নিয়ে কথা বলার সময় সলমান সৃষ্টি রোডে এবং সাবা খানের ক্যাপ্টেন্সির সময়ের মারামারির বিষয়টিও তুলে আনেন। এমনকি বাড়ির সদস্যরাও একমত হন যে, সৃষ্টিকে বেশ মারধোর করা হয়, নিজেকে যখন ওয়াশরুমে বন্ধ করে ফেলে সে পরিস্থিতি সত্যিই ঘোরালো হয়ে ওঠে। এই সময় সলমান খান সকলকেই হুমকি দেন যারাই মারামারি করবেন তাঁদের শো থেকে বের করে দেওয়া হবে। তিনি বলেন, “আমি এরকম একটা শোয়ের অংশ হতে চাই না। এমনকি আমি এরকম শো দেখতেও চাইব না।” যাইহোক, পরে অবশ্য সৃষ্টি রোডে এবং সাবা খান একে অপরের কাছে ক্ষমা চেয়ে নেন।

 

 

এই সপ্তাহে শাস্তি পাওয়ার জন্য শিবাশিস মনোনীত হয়েছেন। রবিবারের পর্বে দেখা যাবে কে বাদ যাচ্ছেন শো থেকে। হেলিকপ্টার ইলা’র প্রচারের জন্য রবিবারের পর্বে অভিনেত্রী কাজলকেও দেখা যাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement