হোমটিভি

Bigg Boss 12, Day 27: বিগ বস থেকে ছিটকে গেলেন নেহা পেন্ডেসে

নবরাত্রির উৎসব মাথায় রেখে বিগ বস সমস্ত সদস্যদের জন্য একটি বিশেষ নৃত্যানুষ্ঠানের আয়োজন করে, যার অংশ হিসাবেই ডান্স দিওয়ানের অনেক প্রতিযোগী এই বাড়িতে বিশেষ অনুষ্ঠান দিয়েছিলেন।

  | October 15, 2018 08:56 IST (নিউ দিল্লি)
বিগ বস 12 আপডেট

বিগ বস 12-এ নেহা পেন্ডেসে (সৌজন্যে: টুইটার)

Highlights

  • বিশেষ নবরাত্রি অনুষ্ঠান বিগবসের ঘরে
  • 'চোগাড়া' গানে নাচলেন সলমান
  • ডিডিএলজের দৃশ্যে অভিনয় দীপক ঠাকুর ও উর্বশীর

উইকেন্ড কা ভারের এই সপ্তাহের পর্ব যেন ছিল আবেগের রোলার-কোস্টার! বিগ বসের বাড়িতে শুরু হয়ে গিয়েছে নবরাত্রির উদযাপন, নেহ পেন্ডেসেকে বের করে দেওয়া হয়েছে বাড়ি থেকে আর সেই কারণেই ভেঙে পড়েছেন তাঁর বন্ধু দীপিকা। এই পর্বের শুরু হয় সঞ্চালক সলমান খান আর ‘ডান্স দিওয়ানে’র বিজয়ী আলোক শাওয়ের লাভযাত্রী সিনেমার ‘চোগাড়া’ গানে নাচ দিয়ে। নবরাত্রির উৎসব মাথায় রেখে বিগ বস সমস্ত সদস্যদের জন্য একটি বিশেষ নৃত্যানুষ্ঠানের আয়োজন করে, যার অংশ হিসাবেই ডান্স দিওয়ানের অনেক প্রতিযোগী এই বাড়িতে বিশেষ অনুষ্ঠান দিয়েছিলেন। অনুষ্ঠানের সঞ্চালক আলোক শাও তাঁর মজার কথা দিয়ে সারা বাড়িকে মাতিয়ে রাখেন। জেসলিন মাথারুর সাথেও মজা করেন তিনি, জেসলিনকে এই বাড়ির ‘বুর্জ খলিফা’ বলে ডাকেন তিনি। আলোক বাড়ির প্রতি সদস্যকে এঁকে অপরের প্রতি গান উৎসর্গ করতে বলেন। দীপিকা রোমিল চৌধুরীর উদ্দেশ্যে ‘জেহেন তেরি ইয়ে নজর হ্যায়’ গান উৎসর্গ করেন, সৌরভ প্যাটেলের জন্য দীপক ‘সজন রে ঝুট মাত বোলো’ গানটি গেয়েছিলেন।

 

 


অনুষ্ঠানের আরেকটি বিভাগে কাজল বিগ বসের সমস্ত অংশগ্রহণকারীদের সাথে কথা বলেছিলেন। বাড়ির সদস্যরা অভিনেত্রীর জন্য বিশেষ অনুষ্ঠানের পরিকল্পনা করেছিলেন। কাজলের গান ‘যাতি হুন ম্যায়’ গানে নাচ করেন জেসলিন ও শিবাশিস, দীপক ঠাকুর ও তাঁর সঙ্গী উর্বশী অভিনয় কাজলের 1995 সালের চলচ্চিত্র ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র বিখ্যাত ট্রেনের দৃশ্যে অভিনয় করেন। দীপক অমরীশ পুরীর ভূমিকা পালন করেছিলেন এবং "যা সিমরন যা, জি লে আপনি জিন্দেগি" বলেছিলেন। কাজল তারপর সব সদস্যদের জিজ্ঞাসা করেন যে তাঁদের মতে এই "বাড়ির হেলিকপ্টার" হিসাবে কাকে ট্যাগ করা যেতে পারে। সকলেই দীপিকার নাম নেয়।

 

 

সুলতানী আখড়ায় লড়াই করার জন্য দীপিকা ও সুরভীর সঙ্গে আলাদা করে কথা বলেন সলমান খান। সেখানে সুরভী দীপিকাকে "প্ররোচিত" বলে অভিযুক্ত করেন। সুরভী দু’টি রাউন্ডেই জিতেছিলেন তারপরে সলমান তাঁকে বহিষ্কারের জন্য প্রতিযোগী মনোনীত করতে অনুরোধ করেছিলেন। সুরভী দ্বিতীয়বার না ভেবেই করণভীরের নাম দিয়েছিলেন। যদিও সলমান পরে জানিয়েছিলেন যে তিনি ঠাট্টার ছরে জিজ্ঞেস করেছেন উত্তর জানতে।

আগামীকালের পর্বে অনুপ জলোটা এবং এস শ্রীশান্ত, যারা গোপন কক্ষে ছিলেন বিগ বসের বাড়িতে আবার ফিরে আসবেন।

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement