হোমটিভি

Bigg Boss: মেঘা ও দীপকের মধ্যে ক্যাপ্টেন্সির জন্য লড়াই জারি রইল

দীপক, সোমি ও মেঘা ক্যাপ্টেন হওয়ার জন্য লড়াই জারি রাখেন।

  | October 26, 2018 09:03 IST (নিউ দিল্লী)
Bigg Boss Updates

মেঘা ধাদে ও সোমি খান। (সৌজন্যে টুইটার)

Highlights

  • উর্বশী ও করণবীর সোমির পক্ষপাতিত্ব করে
  • দীপিকা করণবীরের সঙ্গে সমস্যা মিটিয়ে নেওয়ার পরামর্শ দেন শ্রীশান্তকে
  • ক্যাপ্টেন্সি টাস্কের বিজেতার নাম ঘোষণা করা হবে আজ

গতরাতে আমরা দেখেছি ক্যাপ্টেন্সি টাস্ক জেতা একেবারেই সহজ কাজ নয় এবং প্রতিযোগীরা প্রত্যেকেই জেতার জন্য নিজেদের জান লড়িয়ে দিয়েছে। দীপক ঠাকুর, সোমি খান, মেঘা ধাদে এই তিনজন ক্যাপ্টেন্সি টাস্কের জন্য লড়াই করছিল এবং শিবাশীষকে মডারেটর হিসাবে বেছে নেওয়া হয়েছিল। গতকালের টাস্কটা কঠিন ছিল। শ্রীশান্ত তামাক সহ একটা পানীয় সোমিকে পান করতে বলে এবং সোমির মনে হ্য তাঁদের মধ্যে যে সমস্যা চলছে তার ফলস্বরূপ শ্রীশান্ত সে কাজ করেছে। উর্বশী ও করণবীর সমগ্র টাস্কে জুড়ে সোমির পাশে থাকে। মেঘার জন্য ওয়াসাবি পানীয় প্রস্তুত করে রোহিত যা একবারেই গিলে ফেলে মেঘা। এরপর তাঁকে আরও একবার ওয়াসাবি পানীয় গ্রহন করতে বলা হয় এবং তেতো করলার রস গ্রহণ করতে বলা হয় যার ফলে অসুস্থ বোধ করে সে।

 

 


অন্যদিকে সোমি পানীয় গ্রহণের পরেই অসুস্থ বোধ করতে শুরু করে। সোমি বমি করতে শুরু করলে জ্যাসলিন ও দীপক তাঁকে খেলা থেকে অবসর নিতে অনুরোধ করে। সোমি সবার আগেই খেলা থেকে অবসর গ্রহণ করে।

অন্যদিকে বাড়ির অবস্থা দেখে বিরক্ত হতে দেখা যায় করণবীরকে। তিনি রোমিলের সামনে মুখ খোলেন এবং বলেন বাড়ির সব সদস্যই স্বার্থপর। দীপিকার সঙ্গেও আলোচনা করেন করণবীর।

 

 

দীপিকা শ্রীশান্তকে বলেন করণবীরের সঙ্গে সমস্যা মিটিয়ে নিতে। তিনি আরও জানান শ্রীশান্তের ব্যবহারে করণবীরও বিরক্ত।

 

 

আজকের পর্বে বিগ বসের বাড়ির নতুন সদস্যের নাম ঘোষণা করা হবে। মেঘা না দীপক কে হবে ক্যাপ্টেন সেটাই দেখার অপেক্ষা!

বিগ বস 12-এর পরবর্তী আপডেটের জন্য চোখ রাখুন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com