হোমটিভি

Bigg Boss 12: বিগ বসের নয়া অধিনায়ক দীপক ঠাকুর

Bigg Boss 12- শিবাশিস তাঁদের টাস্কের সময় প্রতারণা করার জন্য রোমিলের নাম মনোনীত করেন এবং রোহিত সুরভীর প্রতি আক্রমণাত্মক আচরণের জন্য শ্রীশান্তকে মনোনীত করেন।

  | October 27, 2018 12:41 IST (নিউ দিল্লি)
Bigg Boss Updates

Bigg Boss 12- নতুন ক্যাপ্টেন দীপক ঠাকুর (Courtesy BiggBoss)

Highlights

  • কালকোঠরির মনোনয় হল ভোটের উপর ভিত্তি করে
  • সুরভীর উদ্দেশ্যে খারাপ ব্যবহারের জন্য শ্রীশান্তকে মনোনীত করা হয়
  • শ্রীশান্ত জেলে যেতে চাননি

অধিনায়কত্বের কাজটি জিততে সহজ ব্যাপার নয়। কিন্তু দুই প্রতিদ্বন্দ্বী মেঘা ধাড়ে ও দীপক ঠাকুর এই কাজে যথেষ্ট সাহসিকতার প্রদর্শনী করেছেন। মেঘা এই খেলায় হাল ছেড়ে দেওয়ার পরেই দীপক ঠাকুর অধিনায়কত্ব জেতেন। বিগ বস ঘোষণা করেন যে, কালকোঠরির জন্য আজ মনোনয়ন নেওয়া হবে। বিগ বস এও জানায় যে, আজকের কালকোঠরি মনোনয়ন হবে প্রতিদ্বন্দ্বীদের ভোটের ভিত্তিতেই। তিনজন প্রতিযোগী যারা কনফেশন রুমে যাবেন প্রথমে তাঁরাই অন্য তিনজন প্রতিযোগীকে কালকোঠরির জন্য মনোনীত করতে পারেন, তবে দীপককে ছাড়া (যেহেতু দীপক অধিনায়ক)। সাবা, শিবাশিস ও রোহিত প্রথম কনফেশন রুমে যান। শিবাশিস তাঁদের টাস্কের সময় প্রতারণা করার জন্য রোমিলের নাম মনোনীত করেন এবং রোহিত সুরভীর প্রতি আক্রমণাত্মক আচরণের জন্য শ্রীশান্তকে মনোনীত করেন। সাবা মনোনীত করেন শিবাশিসকে কারণ তাঁর মতে শিবাশিস মডারেটরের দায়িত্ব পালন করতে পারেননি। বিগ বস দীপককে বিশেষ ক্ষমতা দান করেন, যার ফলে তিনি একজন প্রতিযোগীকে কারাগারে থাকা থেকে রক্ষা করতে পারেন এবং পরিবর্তে অন্য কাউকে মনোনীত করতে পারেন। দীপাক রোমিলের পরিবর্তে জেসলিনের নাম মনোনীত করেন!

কালকোঠরি প্রতিযোগীদের মধ্যে উত্তেজনার সৃষ্টি করে। জেসলিন মথারু নিজের নাম প্রস্তাব করার জন্য দীপকের সাথে বিতর্কে জড়িয়ে পড়ে। এদিকে, শ্রীশান্তও কারাগারে যেতে অস্বীকার করেন। শ্রীশান্তের মতামত ছিল যে তিনি যে অপরাধ করেননি তার জন্য তাঁকে জেলে পাঠানো হচ্ছে। দীপক, জেসলিন ও শিবাশিস তাঁকে শান্ত করার চেষ্টা করেন এবং অনেক বোঝানর পর শ্রীশান্ত কালকোঠরি যেতে রাজি হন।

যদি আপনি মনে করেন যে শ্রীশান্ত বেশ বুঝে শুনে মেনে নিয়ে রাজি হয়েছেন তাহলে আপনি ভুল ভাবছেন। তাঁর বিভিন্ন বাহানা ইতিমধ্যেই তৈরি হয়ে গিয়েছে। কালকোঠরির ভিতরে শ্রীশান্ত তাঁর প্রতি অবিচারের অভিযোগ তুলেছেন এবং বলেছেন, "বিগ বস ইতিহাসের সবচেয়ে খারাপ শো"। জেসলিন আবারও তাকে শান্ত করার চেষ্টা করেন। শ্রীশান্ত আবারও মেজাজ হারান এবং তাঁর মাইক খুলে নেন এবং বিগ বসকে তাঁকে আবার মাইক পরতে বলে সতর্ক করে দেওয়ার পরও তিনি নিয়ম মেনে চলেননি।



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement