হোমটিভি

Bigg Boss 12: করণভীর, রোমিল আর নির্মলকে কেন নমিনেট করলেন বিগ বস?

Bigg Boss 12: বিগ বস জানতে চান জুটি এবং সিঙ্গেলদের মধ্যে কাকে কালাকোঠরিতে পাঠানো হবে।

  | September 22, 2018 10:58 IST (নিউ দিল্লী)
Bigg Boss 12

বিগ বস 12-তে করণভীর বোহরা। (সৌজন্যে টুইটার)

Highlights

  • রাগ করে বিগ বস তিনজনকে কালাকোঠরিতে পাঠালেন
  • সাবা ও সোমির সঙ্গে কৃতির বিবাদ হয়
  • সৃষ্টি ও দীপক খেলা নিয়ে আলোচনা করে

সলমান খানের বিগ বস 12-এর (Bigg Boss 12) পঞ্চম পর্ব শুরু হয় ক্যাপ্টেন কৃতি ও রশ্মির বাড়ির অন্যান্য সদস্যদের সঙ্গে ক্যাপ্টেনশিপ আলোচনার মধ্য দিয়ে। দীপক ঠাকুর জানান তিনি সাবা ও সোমি খানের সঙ্গে কথা বলেছেন। নতুন ক্যাপ্টেনরা বাড়ির কাজ সকল সদস্যদের মধ্যে ভাগ করে দেন কিন্তু সাবা তাদের কথা মানতে চাননি। সকালে রান্নাঘরের কাজ নিয়ে কৃতি ও সাবার মধ্যে বিবাদ হয়। ইতিমধ্যে বিগ বস জানতে চান জুটি এবং সিঙ্গেলদের মধ্যে কাকে কালাকোঠরিতে পাঠানো হবে। কৃতি নাম ঠিক করলেও সাবা এবং বাড়ির অন্যান্য সদস্যরা করণভীর বোহরা, রোমিল চৌধুরী এবং নির্মল সিং-কে পাঠানোর সিদ্ধান্ত নেন। অসুস্থতার কারণে শ্রীশান্তকে এই দিন খেলার বাইরে রাখা হয়। তবে এই তিন জনের ওপর রাগ করে বিগ বস তাঁদের কালাকোঠরিতে পাঠানোর পাশাপাশি পরের সপ্তাহে বাড়ি থেকে বের করার জন্য মনোনীত করে।

 

 


জ্যাসলিনের সঙ্গে সাবা কথা বলে জানায় দীপক তাঁর এবং অনুপ জালোটার সঙ্গে কথা বলে দীপিকা কাকারকে ক্যাপ্টেন বানাতে চায়। একথা শুনে জ্যাসলিন দীপকের সঙ্গে কথা বলতে যায়। তারপর তাঁদের আলোচনা একটা ছোটখাটো বিবাদের আকার নেয় এবং জ্যাসলিন ওই স্থান ত্যাগ করে। পরবর্তীকালে ঊর্বশী দীপকের সঙ্গে কথা বলে। 

আরও পড়ুন: নতুন বিবাদ আর নতুন চমক নিয়ে অপেক্ষা করছে বিগ বসের পঞ্চম পর্ব

ইতিমধ্যে সিঙ্গেল প্রতিযোগী দীপিকা, নেহা ও সৃষ্টির মধ্যে সমস্যা দেখা দেয়। সৃষ্টিকে বাড়ির যা কাজ দেওয়া ছিল তা তিনি শেষ না করায় দীপিকা ও নেহা তাঁর ওপর রেগে যান।

পরে রাতে দেখা যায় কৃতি সোমাকে বলছে কালা কোঠরিতে থাকা কাউকে বিগ বস কিছু দিতে বারণ করেছেন। একথা শুনে সোমার কষ্ট হয় এবং কৃতিকে তিনি জানান তিনি আর এই ব্যাপারে কিছু কথা বলবেন না।

আজ শনিবার সলমান খান ফার্স্ট উইকেন্ড কা ভার পর্বের সঞ্চালনা করবেন।

বিগ বসের পরবর্তী আপডেটের জন্য চোখ রাখুন।

আরও পড়ুন: 

Bigg Boss 12: মাথায় মুকুট, হাতে গোলাপ- ভজন সম্রাট অনুপ জলোটা গাইছেন বেবি ডলের গান



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement