হোমটিভি

Bigg Boss 12, Day 6: Weekend Ka Vaar এ সলমান গাইলেন ‘ম্যায় হু হিরো তেরা’

এই পর্বে সলমানকে দেখা যায় ‘ম্যায় হু হিরো তেরা' এবং 'সব হিরো হ্যায়'-এর মতো গান গাইতে। বিগব্যান্ডের সদস্যরাও তাঁর সঙ্গে যোগ দেন।

  | September 23, 2018 12:04 IST (নিউ দিল্লি)
Bigg Bigg 12

Bigg Boss 12 এর সেটে সলমান খান (Image courtesy: ColorsTV )

Highlights

  • শ্রীশান্তকে শান্ত থাকার পরামর্শ সলমানের
  • সলমানের জন্য গান লিখেছেন দীপক ঠাকুর
  • অনুপ জলোটা হলেন "Gunhegaar of the week"

বিগ বসের (Bigg Boss 12) গতকালের পর্বটির জন্য অপেক্ষা করে ছিলেন অনেকেই। সঞ্চালক সলমান খান এই পর্বে এই শোয়ের প্রতিযোগীদের সঙ্গে আলাপচারিতা জমান। এই পর্বের বিশেষ নাম "উইকেন্ড কা ভার” (Weekend ka Vaar )। গতকালের এই পর্বে সলমান শুধুমাত্র সপ্তাহের সকল গুরুত্বপূর্ণ কার্যক্রমের বিষয়েই কথা বলেন নি, বাড়ির বাসিন্দাদের জন্য গানও গেয়েছেন তিনি। এই পর্বে দেখা যায় সকলের জন্য ‘ম্যায় হু হিরো তেরা' এবং 'সব হিরো হ্যায়'-এর মতো গান গাইলেন সলমান খান। বিগব্যান্ডের (Bigg Band)  সদস্যরাও তাঁর সঙ্গে যোগ দেন। এই পর্বে শুধুমাত্র সলমান খানই গান গাননি, তাঁর সঙ্গে গেয়েছেন গ্যাংস অফ ওয়াসেপুর’ ( Gangs of Wasseypur) এর গায়ক দীপক ঠাকুরও। তিনি এই পর্বে There Is Something Special Tonight বলে একটি গানও তৈরি করে ছিলেন।

 

 


সলমান খান প্রাক্তন ক্রিকেটার শ্রীশান্তের আচরণ নিয়েও প্রশ্ন তোলেন। শ্রীশান্তকে তিনি বলেন ‘আপব্রিংগিং’ শব্দের ব্যবহারের নিয়ে তিনি খুব একটা সন্তুষ্ট নন এবং সলমান শ্রীশান্তকে শান্ত থাকার পরামর্শও দেন এই পর্বে। সলমান সব প্রতিযোগীদের সঙ্গে মজার একটি খেলাও খেলেন। যেখানে তিনি ওই বাড়ির বাসিন্দাদের জিজ্ঞাসা করেন এই প্রতিযোগিতায় তাঁদের পছন্দের মানুষটির নাম। অনেক পরে গিয়ে দেখা যায় সলমান তাঁর হাসি নিয়ন্ত্রণ করেন। দুই খান বোন আর শিবাশিষ পরিচালিত এই মজার চমক নিয়ে সলমান আলোচনাও করেন তারপরে।

 

এই শোয়ের অন্য আরেকটি  অংশে দেখা যায় সলমান বাসিন্দাদের জিজ্ঞাসা করছেন এই সপ্তাহের "Gunhegar" কে তা বেছে নিতে। সর্বসম্মত সিদ্ধান্তের পরে, ভক্তিগীতি গায়ক অনুপ জলোটার (Anup Jalota) নামই ঘোষিত হয়। অনুপকে নিয়ে যাওয়া হয় টর্চার চেম্বারে।

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement