হোমটিভি

Bigg Boss 12: জানেন কি সলমান কেন গাইলেন ‘লাগি অ্যায়সি লগন’?

Bigg Boss 12: বিগ বস 12-এ এসে আয়ুষ শর্মা জানান, আজকাল তাঁর বন্ধুরাও ভজন গানের ক্লাস শুরু করেছে। অনুপ জলোটা এবং জেসলিন মথারুর প্রেমের দিকেই ইঙ্গিত করেছেন তাঁরা সবাই।

  | October 01, 2018 12:11 IST (নিউ দিল্লি)
Bigg Boss 12 Anup Jalota Jasleen Matharu

Bigg Boss 12: অনুপ জলোটাকে নিয়ে মজা করলেন সলমান খান

Highlights

  • অনুপ জলোটাকে নিয়ে মজা করলেন সলমান খান
  • মজা করলেন আয়ুষ শর্মাও
  • জেসলিনের সঙ্গেই শোতে এসেছেন অনুপ জলোটা

 বিগ বস 12 (Bigg Boss 12)  শো’তে হট টপিক মানেই যেন অনুপ জলোটা! ভজন সম্রাট অনুপ জলোটা (Anup Jalota) তার সঙ্গী জেসলিন মথারুর  (Jasleen Matharu)সঙ্গে বিগ বস হাউসে এসেছেন এবং এখনও অব্দি খুব ভালোভাবে খেলছেন। জেসলিনের প্রশংসা করা এবং মাঝেমাঝেই রোম্যান্টিক হয়ে যাওয়া দর্শকদের খুবই পছন্দের বিষয় হয়ে উঠেছে। কিন্তু ‘উইকেন্ড কা বার’এর দিন সলমান খানকে দেখা গেল বেশ মজার মুডে। এই দিন তাঁর আগামী সিনেমা ‘লাভরাত্রি’র প্রচারের জন্য নিজের শ্যালক আয়ুষ শর্মাকে বিগবসের বাড়িতে নিয়ে এসেছিলেন তিনি। অনুপ জলোটাকে নিয়ে সেই সময় বেশ মজাই করলেন তিনি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Colors TV (@colorstv) on



‘উইকেন্ড কা বার’ নিজের প্রথম সিনেমা ‘লাভরাত্রি’র প্রচারের জন্য উপস্থিত হন আয়ুষ শর্মা। সলমান খান, আয়ুশ এবং অভিনেত্রী ওয়ারিনার জন্য একটি ভিডিও তৈরি করা হয়েছিল। সেই ভিডিওতে দেখা যায় সলমান খান অনুপ জলোটার বিখ্যাত ভজন ‘লাগি অ্যায়সি লগন’ গানটি গাইছেন। ভিডিওতে বাজে ‘আজকল তেরে মেরে প্যায়ারকে চর্চে’ গানটিও। সবাই এই ভিডিও দেখে বেশ মজা পান। বিগ বস 12-এ এসে আয়ুষ শর্মা জানান, আজকাল তাঁর বন্ধুরাও ভজন গানের ক্লাস শুরু করেছে। অনুপ জলোটা এবং জেসলিন মথারুর প্রেমের দিকেই ইঙ্গিত করেছেন তাঁরা সবাই।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Colors TV (@colorstv) on



যদিও অনুপ জলোটা ও জেসলিনের সম্পর্ক নিয়ে সব মহলেই মাঝে মাঝেই মজা করা হয়, কিন্তু এই জুটি সেটা বেশ উপভোগও করেন। উইকেন্ড কা বারে জেসলিন মাথুরু সুলতানি আখড়াতে দীপিকার সঙ্গে কুস্তিতে হেরে গিয়েছিলেন। দীপিকা জেসলিনকে দু’বার ফেলে দিয়েছিলেন, জেসলিন মাত্র একবার একবার আঘাত করতে পেরেছিলেন। যখন জেসলিন দীপিকাকে ‘লড়াকু’ বলেন তখন পাল্টা ধমক দেন দীপিকা। তিনি জানান আগামী দিনগুলোতে আরও বেশি লড়াই দেখতে প্রস্তুত থাকতে হবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement