হোমবলিউড

Bigg Boss 13: জানেন, বিগ বসকে না বলে ১.২ কোটি টাকা ফেরালেন 'দঙ্গল গার্ল'!

জাইরা ওয়াসিমকে নাকি বিগ বস 13-য় অংশ নেবার জন্য অনুরোধ করেছিল টিম বিগ বস

  | July 07, 2019 21:49 IST (নিউ দিল্লি)
Bigg Boss Season 13

Bigg Boss 13: ১.২ কোটি টাকার অফার ফেরালেন জাইরা

Highlights

  • ফের খবরে বিগ বস ১৩
  • জায়ইরা ওয়াসিমকে আমন্ত্রণ জানানো হয়েছিল
  • জানুন, আসল ঘটনা কী

একের পর এক ধামাকা বিগ বস ১৩ (Bigg Boss 13) নিয়ে। প্রথমে সলমন খানের পারিশ্রমিক নিয়ে চলছিল জোর জল্পনা। এবার, জাইরা ওয়াসিমকে নাকি বিগ বস ১৩-য় অংশ নেবার জন্য অনুরোধ করেছিল টিম বিগ বস। তাদেরকে নাকি মুখের ওপর না বলে দিয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় এই খবর ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে চর্চা। বলিউড নিয়ে যে মেয়ে বীতশ্রদ্ধ সে যে বিগ বসের মতো বিতর্কিত রিয়েলিটি শো-য়ে অংশ নেবে না, এটাই তো স্বাভাবিক।



ভালো-মন্দের ব্যাখ্যা ভাষার ব্যাকরণের থেকেও কঠিন: মৈনাক ভৌমিক

বিগ বস (Bigg Boss)  সূত্রে আরও জানা যাচ্ছে, শো-য়ে অংশ নেবার জন্য জাইরাকে নাকি ১.২ কোটি টাকা অফার করা হয়েছিল। কিন্তু জাইরা সবিনয়ে সেই প্রস্তাব নাকচ করে দেন। এক সপ্তাহ আগেই বলিউডকে বিদায় জানিয়েছেন জাইরা। তারপর তিনি বিগ বস ১৩-য় অংশ নিলে স্বাভাবিক ভাবেই টিআরপি বাড়ত শো-য়ের। সেই চিন্তা থেকেই সম্ভবত বিগ বস টিম তাঁকে আমন্ত্রণ জানিয়েছিল। কিন্তু জাইরা না বলে জল ঢেলে দিলেন সেই সম্ভাবনায়।

দেখেছেন, ছুটিতে তাসকানিতে কত রোম্যান্টিক ভাবে সময় কাটাচ্ছেন নিয়াঙ্কা?

এদিকে শুরুতে এমনটাও শওনা গেছিল, সলমন খান (Salman Khan) নাকি এবারের শো সঞ্চালনা করতে ৪০০ কোটি টাকা নেবেন। পরে ভাইজানের তরফ থেকে জানানো হয়েছে, তিনি গতবারের থেকে ১ শতাংশ বেশি টাকা নিচ্ছেন। অর্থাৎ, হিসেব মতো তাঁর এই সিজনের পারিশ্রমিক ২০০ কোটি। আগের বার শো-পিছু প্রতি হপ্তায় তাঁর পারিশ্রমিক ছিল ১১ কোটি টাকা। এবার সেটা বেড়ে হচ্ছে ১৩ কোটি। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement