হোমটিভি

Bigg Boss 13: দর্শক মনোরঞ্জনে শেষে শেফ হবেন সলমন!

এমনিতেই সলমন খানের উপস্থিতি আর বিতর্কের আঁতুড়ঘর হিসেবে পরিচিত বিগ বস ১৩টি সিজন ধরে মারাত্মক হিট। সেই হট শো-কে আরও জনপ্রিয় বানাতে প্রচারে শেফের ভূমিকায় দেখা গেল সঞ্চালক সলমন খানকে।

  | September 16, 2019 11:06 IST (নয়া দিল্লি)
Bigg Boss 13

বিগ বস-এ শেফ হবেন সলমন! (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • অবশেষে কি শএফের ভূমিকাতেও দেখা যাবে সলমন খানকে!
  • ভিডিও বলছে পাকা শেফের মতোই নাকি খিচুড়ি আর রায়তা রেঁধেছেন ভাইজান
  • ২৯ সেপ্টেম্বর থেকে বিগ বস সিজন ১৩ আসছে চ্যানেলে

সলমন খান আর এন্টারটেনমেন্ট শব্দ দুটো কি একে অন্যের সমার্থক? সম্ভবত তাই-ই। আর তার জন্যেই তিনি দর্শক টানতে যতটা করা উচিত তার থেকেও বাড়তি দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন। এই যেমন, ২৯ সেপ্টেম্বর আসছে বিগ বস সিজন ১৩। এমনিতেই সলমন খানের উপস্থিতি আর বিতর্কের আঁতুড়ঘর হিসেবে পরিচিত বিগ বস ১৩টি সিজন ধরে মারাত্মক হিট। সেই হট শো-কে আরও জনপ্রিয় বানাতে প্রচারে শেফের ভূমিকায় দেখা গেল সঞ্চালক সলমন খানকে। শেফের জ্যাকেট পড়ে, খিচুড়ি, রায়তা রেঁধে ভক্তদের চোখ কপালে তুলে দিয়েছেন ভাইজান। সেই সঙ্গে দেখিয়েও দিলেন, জনতা জনার্দনকে খুশ করতে তিনি কতদূর পর্যন্ত যেতে পারেন!

ফের ভাইরাল নভ্যা! নিউ ইয়র্কের রাস্তায় কী করছেন তিনি?

কালার্স  টিভির অফিশিয়াল পেজে সেই ভিডিও পোস্ট হতেই যথারীতি নড়ে বসেছেন সবাই। আর ভিডিও-র ক্যাপশনও তেমনি। 'ম্যাড মনোরঞ্জন'। সত্যিই দর্শককে খেপিয়ে তুলতে না জানি আরও কত্তোকিছু করবে বিগ বস এবং শো-এর সঞ্চালক সলমন খান!

দেখুন সেই ভাইরাল ভিডিও:




এর আগে প্রথম প্রোমোয় সলমন একটি চলন্ত ট্রেনের ভেতরে বসে দর্শকদের সঙ্গে ধাঁধাঁর খেলা খেলেছেন। সেই ভিডিও-ও সুপারহিট:



আয়ুষ্মানকে কাবেরীর তীরে ১০০ গাছ লাগানোর অনুরোধ কেন করলেন জুহি?


উত্তেজনা জিইয়ে রাখতে এখনও পর্যন্ত, এই বছরের প্রতিযোগীদের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি। তবে জারিন খান, মুগ্ধা গডসে, আদিত্য নারায়ণ, চাঙ্কি পান্ডে, রাজপাল যাদব এবং দেবলীনা ভট্টাচার্যের নাম শোনা যাচ্ছে। আরও চমক, এবছর নাকি লোনাভেলায় নয়, অন্য কোথাও পুরো সিজনের শুট হবে।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement