হোমবলিউড

সলমন-সারার Viral Video, সঙ্গে কার্তিক অরিয়ন, কী কী করছেন তাঁরা!

আগামী ১৪ ফেব্রুয়ারি সারা আলি (Sara Ali Khan) ও কার্তিক অরয়ন (Kartik Aaryan) অভিনীত 'লাভ আজ কাল' মুক্তি পেতে চলেছে

Sara Ali Khan

দেখুন সারা আলি ও সলমনের Viral Video

Highlights

  • বিগ বসের ঘরে এসেছিলেন সারা আলি
  • আগামী ১৪ ফেব্রুয়ারি সারা ও কার্তিক অভিনীত 'লাভ আজ কাল' মুক্তি পেতে চলেছে
  • সারা আলি ও সলমনের ভাইরাল ভিডিও

এই সপ্তাহের শেষে বিগ বসের (Bigg Boss 13) ঘরে বিশেষ অতিথি হিসাবে সারা আলি খান (Sara Ali Khan) ও কার্তিক অরিয়ন (Kartik Aaryan) কে দেখা যায়। সহ অভিনেতা কার্তিককে সঙ্গে নিয়ে 'লাভ আজ কাল'-এর প্রচারের উদ্দেশ্যে বিগ বসের ঘরে পৌঁছে গেছিলেন সারা আলি। তবে সারা যেখানেই যান সেখানেই নিজের বিশেষ ছাপ ছেড়ে আসেন, এক্ষেত্রেও তার ব্যতিক্রম ঘটেনি। সিনেমার প্রচারের উদ্দেশে গেলেও সেখানে গিয়ে তাঁকে খুবই মজা করতে দেখা গেছে। ইতিমধ্যে বিগ বসের এই পর্ব আপনারা সকলেই হয়তো দেখে ফেলেছেন, কিন্তু  সারা, সলমন (Salman Khan) ও কার্তিকের যে দুটি ভিডিও ভাইরাল হয়েছে তা হয়তো আপনাদের অদেখা।  এখানে দেখে নিন সেই দুটি ভিডিও। এই ভিডিও-তে সারা সলমনকে 'আদাব' বলার পর সলমন স্নেহ ভরে তাঁকে নিজের কাছে টেনে নেন ও আলিঙ্গন করেন। 

এই ভিডিও-তে সলমন, সারা ও কার্তিক অরিয়ন-কে একসাথে দেখা গেছে। ভিডিও-টি সারা আলি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করার পর তাঁর ভক্তরা তা খুবই উপভোগ করেছে, এখনও পর্যন্ত এই ভিডিও-টি ৩০ লক্ষ বার  দেখা হয়েছে। নিজেদের আগামী সিনেমার প্রচারের উদ্দেশ্যেই সারা আলি ও কার্তিক অরিয়ন বিগ বসের ঘরে  গেছিলেন, সেখানে গিয়ে প্রতিযোগীদের সঙ্গে তাঁদের খুবই মজা করতে দেখা গেছে।  

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on


আগামী ১৪ ফেব্রুয়ারি সারা আলি ও কার্তিক অরয়ন অভিনীত 'লাভ আজ কাল' মুক্তি পেতে চলেছে।  এই সিনেমার নির্দেশক হলেন ইমতিয়াজ আলি।  যদিও সারা আলির বাবা সাইফ আলি খান এই সিনেমার ট্রেলার দেখার পর এখনও পর্যন্ত সেইভাবে নিজের অভিব্যক্তি প্রকাশ করেননি। একটি সাক্ষাৎকারে তিনি সরাসরি জানিয়ে দিয়েছেন যে, সারা অভিনীত 'লাভ আজ কাল'-এর তুলনায় তাঁর নিজের অভিনীত 'লাভ আজ কাল'-ই বেশি পছন্দের।   


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com