হোমটিভি

Bigg Boss-এর ঘরে মুখ খুললেন শেফালী, কার সাথে ডেটিং করতেন তিনি!

Bigg Boss: বিগ বসের ঘর থেকে নতুন তথ্য শোনা যাচ্ছে, আর তা শোনা যাচ্ছে 'কাঁটা লাগা গার্ল' শেফালী সম্পর্কে

  | November 02, 2019 17:04 IST (নিউ দিল্লি)
Shefali Jariwala

বিগ বসের ঘরে মুখ খুললেন Shefali Jariwala

Highlights

  • বিগ বসের ঘরে মুখ খুললেন শেফালী
  • জানান সিদ্ধার্থ শুক্লার সাথে ডেটিং করতেন তিনি
  • নাচ বিলিয়ে -তে দেখা গেছিল তাকে

অতি শীঘ্র Bigg Boss-এর ঘরে দেখা যাবে শেফালী জারিওয়ালাকে (Shefali Jariwala), নতুন যে সমস্ত সদস্যদের দেখা যাবে তাদের মধ্যে শেফালী, তহসিন পুনাওয়ালা (Tehseen Poonawalla) ও খেসারি লাল যাদব (Khesari Lal Yadav) অন্যতম।বিগ বসের ঘর থেকে নতুন তথ্য শোনা যাচ্ছে, আর তা শোনা যাচ্ছে 'কাঁটা লাগা গার্ল' শেফালী সম্পর্কে।তিনি জানিয়েছেন, কোনো একটা সময়ে প্রতিযোগী সিদ্ধার্থের (Siddharth Shukla) সাথে তার বিশেষ বন্ধুত্ব ছিল, একে অপরের সাথে বেশ কিছুদিন ডেটিংও করেছেন তারা।

প্রেমে ভাসছেন শ্রেয়া? সশব্দে চুমু খেলেন কাকে? দেখুন Viral Video


বিগ বসের ঘরে যখন প্রতিযোগীদের শেফালী-কে নিয়ে বিচার-বিবেচনা করতে বলা হয়, তখনই শেফালী মুখ খোলেন এবং তার অতীত সম্পর্কে একটা নতুন তথ্য তুলে ধরেন সকলের সামনে। শেফালীর সাথে এবার তহসিন এবং খেসারি লাল যাদবকেও একই প্যানেলে দেখা গেছে। প্রসঙ্গত, যখন কোনো টাস্ক দেওয়া হয়, তখন সর্বদা সিদ্ধার্থ ও রশ্মি দেশাইয়ের মধ্যে খোটাখুটি লেগেই থাকে।  

রোমে সপরিবারে কেমন জন্মদিন কাটাল? দেখুন সপরিবারে বচ্চন-বধূর ছবি




প্রসঙ্গত, শেফালীকে সবার আগে ২০০২ সালে একটি মিউজিক ভিডিও তে দেখা গেছিল, সেখান থেকেই তিনি 'কাঁটা লাগা গার্ল' হিসাবে বিশেষ জনপ্রিয় হয়ে ওঠেন।এরপর সলমান খান ও প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত 'মুঝসে সাধি করো গি' -তে অভিনয় করতে দেখা গেছিল তাকে। এই সিনেটে শেফালীকে বিজলীর ভূমিকায় অভিনয় করতে দেখা গেছিল, এরপর তিনি নিজেকে বেশ কিছুদিন রুপালি পর্দা থেকে দূরে সরিয়ে রেখেছিলেন।



সিনেমা জগৎ থেকে দূরে সরে যাওয়ার পর তিনি টেলিভিশনেও কাজ করার চেষ্টা করেছিলেন। ২০১২ সালে তাকে নাচ বিলিয়ে ৫ -এ তার বন্ধুর সাথে নাচতে দেখা গেছিল। আসলে শেফালী বলিউড ও টেলিভিশন ছাড়া ওয়েব সিরিজেও নিজের ভাগ্য পরীক্ষা করার চেষ্টা করেছিলেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement