হোমবলিউড

'Bigg Boss 13': সিজন সেরা সিদ্ধার্থ শুক্লা, সোশ্যাল মাত অসীম রিয়াজে

শনিবার রাতে কালার্সে সম্প্রচারিত গ্র্যান্ড ফিনালে পর্বে সলমন খান (Salman Khan) সিদ্ধার্থ শুক্লাকে বিগ বস ১৩-এর বিজয়ী ঘোষণা করেন।

  | February 16, 2020 17:12 IST (নয়া দিল্লি)
Bigg Boss 13

সিদ্ধার্থ শুক্লা সিজনের সেরা

Highlights

  • সিদ্ধার্থ শুক্লা ঘরে তুললেন 'Bigg Boss 13' ট্রফি
  • পরশ ছাবড়া পেলেন ১০ লাখ টাকা
  • অসীম রিয়াজ রানার আপ-এই সন্তুষ্ট

সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) বিগ বস ১৩-এর (Bigg Boss 13) ট্রফি ঘরে তোলার পর টুইটারে অনুরাগীরা তাঁকে আর তাঁর প্রতিদ্বন্দ্বী অসীম রিয়াজকে (Asim Riaz) নিয়ে টুইট করছেন। শনিবার রাতে কালার্সে সম্প্রচারিত গ্র্যান্ড ফিনালে পর্বে সলমন খান (Salman Khan) সিদ্ধার্থ শুক্লাকে বিগ বস ১৩-এর বিজয়ী ঘোষণা করেন। তারপর থেকেই সিদ্ধার্থ ও অসীমকে নিয়ে অনুরাগীরা তাঁদের সাফল্য নিয়ে টুইট করছেন। অসীম রিয়াজ রানার্স আপ হন। পারস ছাবরা প্রতিযোগিতা সরে দাঁড়ান। ঘরে তোলেন ১০ লাখ টাকা। টুইটারের ট্রেন্ডস দুটি ট্রেন্ডিং হ্যাশট্যাগ "#PublicKaWinnerAsim" এবং "#HistoricWinnerSid" দিয়ে জোর প্রতিদ্বন্দ্বিতা চলছে সারাদিন। 

Filmfare 2020: সেরার সেরা Gully Boy, মাধুরীর হাত থেকে পুরস্কৃত রণভীর

এদিকে, অসীম রিয়াজকে তাঁর অনুরাগীরা এখনও তাঁকেই বিজয়ীর শিরোপা দিয়েছেন। তাঁদের দাবি, "সেরা হওয়ার জন্য অসীমের কোনও ট্রফির দরকার নেই।" কিছু ক্ষুব্ধ ফ্যান আরও লিখেছেন, তাঁরা আর বিগ বস দেখবেন না। অন্যদিকে, সিদ্ধার্থের ভক্তরা উল্লসিত হয়ে টুইটে জানান, এই তো সবে শুরু।

দেখুন টুইট:










শনিবার রাতে বিগ বস ১৩-এর সেটে মা রিতা শুক্লা ও বোনের সঙ্গে ট্রফি নেন সিদ্ধার্থ শুক্লা। পরের দিনেই টুইট করে ভক্তদের সঙ্গে শেয়ার করেন সেই আনন্দ। সিদ্ধার্থের এই 'ঐতিহাসিক' জয়কে স্বীকৃতি জানিয়ে এক টুইটে মাইকেল জর্ডানকে উদ্ধৃত করেছেন এক ভক্ত। অন্য ভক্ত বললেন, "সব সময়েই আমাদের স্বপ্ন বা মিশন সত্যি হয়।" কেউ কেউ তাঁর ছবিগুলি শেয়ার করে লিখেছিলেন, "বিগ বসের রাজা সিদ্ধার্থ শুক্লা।"

অস্কারে ব্রাত্য, Filmfare Awards-এ ‘টপার' Gully Boy

দেখে নিন আরও টুইট:







সিদ্ধার্থ শুক্লা এবং অসীম রিয়াজ ছাড়াও শীর্ষ ছয় হয়েছেন পারস ছাবরা, আরতি সিং, শেহনাজ গিল এবং রেশমি দেশাই। পারস সবার আগে বিগ বস ছাড়েন। আরতি সিংহ এবং রেশমি দেশাইকে সরিয়ে দেওয়া হয়েছিল। শেহনাজ, সিদ্ধার্থ এবং অসীম বিগ বস ১৩-র সেরা তিন সেরা। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com