হোমবলিউড

Bigg Boss 13: কী? নতুন সিজনে সলমন খানের পারিশ্রমিক ৪০০ কোটিরও বেশি!

ছোট পর্দার সবচেয়ে বিতর্কিত রিয়েলিটি শো বিগ বস (Bigg Boss)। বড় পর্দার সবচেয়ে বিতর্কিত অভিনেতা সলমন খান। দুইয়ে মিলে কী হয়? বিশাল ধামাকা। সেটাই নাকি ঘটতে চলেছে বিগ বস ১৩-য় (Bigg Boss 13)। নতুন তারকা, নতুন প্রতিযোগী তো থাকছেনই। তার আগে কোটি টাকার প্রশ্ন, সঞ্চালনায় সলমন খান থাকছেন তো?

  | July 06, 2019 16:36 IST (নিউ দিল্লি)
Bigg Boss 13

Bigg Boss -এর জন্য কত টাকা চাইছেন সলমন?

Highlights

  • 'বিগ বস'-এ সঞ্চালনার জন্য সলমন নাকি অনেক টাকা চেয়েছেন
  • আগের বারের পারিশ্রমিকের থেকে তিনি এক শতাংশ বেশি চেয়েছেন
  • এবছরের সেপ্টেম্বরেই শুরু হবে 'বিগ বস ১৩'

ছোট পর্দার সবচেয়ে বিতর্কিত রিয়েলিটি শো বিগ বস (Bigg Boss)। বড় পর্দার সবচেয়ে বিতর্কিত অভিনেতা সলমন খান। দুইয়ে মিলে কী হয়? বিশাল ধামাকা। সেটাই নাকি ঘটতে চলেছে বিগ বস ১৩-য় (Bigg Boss 13)। নতুন তারকা, নতুন প্রতিযোগী তো থাকছেনই। তার আগে কোটি টাকার প্রশ্ন, আগামী সেপ্টেম্বরে শুরু হওয়া এই শো-এর সঞ্চালনায় সলমন খান (Salman Khan) থাকছেন তো? আগের খবর ছিল, ভাইজান থাকবেন তো বটেই। আর প্রতি হপ্তায় নাকি পারিশ্রমিক নেবেন ৩১ কোটি টাকা করে। সব মিলিয়ে সিজনের মোট পারিশ্রমিক ৪০৩ কোটি টাকা! এর থেকে বড় ধামাকা আর কী হতে পারে? 

দেখুন, করিনার 'টিন লুক'-এ মাত উইকএন্ড !

তবে সলমন খান (Salman Khan)-এর পক্ষ থেকে জানানো হয়েছে অন্য কথা। বিগ বস ১৩-য় (Bigg Boss 13) পারিশ্রমিক হিসেবে মোট ২০০ কোটি টাকা নেবেন তিনি। যা তাঁর আগের বারের পারিশ্রমিকের তুলনায় মাত্র এক শতংশ বেশি। গতবার তিনি প্রতি হপ্তায় ১১ কোটি টাকা করে নিয়েছিলেন। এবার সেটাই বেড়ে হচ্ছে ১৩ কোটি টাকা। তাতে তাঁর পারিশ্রমিক দাঁড়াচ্ছে ১৯৫-২০০ কোটি টাকা।

Ranveer Singh Birthday Special: কপিল লুকে কেমন মানিয়েছে রণভীরকে?


প্রসঙ্গত, ছোট পর্দায় সবচেয়ে বেশি পারিশ্রমিক পান সলমন খান (Salman Khan)। নিজের প্রযোজনা সংস্থাকে আরও সমৃদ্ধ করতে এবার তিনি 'কপিল শর্মা শো' আর 'নাচ বলিয়ে ৯'-এরও প্রযোজনা করবেন। একই সঙ্গে সংস্থাকে দেখা যাবে বিগ বস টিমের সঙ্গে কাজ করতেও।  





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement