হোমবলিউড

সাগর কিনারে স্যুইম স্যুটে ভুবনমোহিনী দীপিকা!

দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) কয়েকটি ছবি সম্প্রতি সোশ্যালে ভাইরাল হয়েছে। প্রত্যেক ছবিতে অভিনেত্রী আলাদা করে পোজ দিয়েছেন।

  | March 07, 2020 19:48 IST (নয়া দিল্লি)
Deepika Padukone

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ফের ভাইরাল

Highlights

  • দীপিকার ছবি ভাইরাল
  • সৈকতে স্যুইম স্যুটে
  • সোশ্যালে আসতেই হটকেক ছবি

দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) কয়েকটি ছবি সম্প্রতি সোশ্যালে ভাইরাল হয়েছে। ছবিগুলি অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। প্রত্যেক ছবিতে অভিনেত্রী আলাদা করে পোজ দিয়েছেন। যা দেখে অনুরাগীরা প্রচুর মন্তব্য করেছেন। ভাইরাল সমস্ত ছবি।

সলমন-হৃতিক-অক্ষয়-শাহরুখ.... কে বেশি প্রিয় ক্যাটরিনার?


A post shared by Deepika Padukone (@deepikapadukone) on




শরীরচর্চায় উৎসাহী এই তকমা পাওয়ার পর দীপিকা পাডুকোন তাঁর ফিটনেস ডায়েরি থেকে প্রায়ই ছবি পোস্ট করেন। পেশার খাতিরে অবশ্যই ফিট থাকতে হবে বলিউড তারকাদের। তাই ইচ্ছেয় হোক বা অনিচ্ছেয় ভোর বেলা উঠে পেশার খাতিরে কমবেশি সবাই ওয়ার্কআউট করেন। তা বলে ভোর ৬'টায় উঠে নাচন-কোঁদন! এত এনার্জি কোত্থেকে পান দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)? বিশ্বাস না হলে ফিটনেস প্রশিক্ষক Yasmin Karachiwala-র পোস্ট করা ভিডিও দেখুন। গা ঘামাতে ঘামাতে হাসিমুখে ভোর উঠেই বিখ্যাত 'লুঙ্গি ডান্স' নাচছেন অভিনেত্রী। একদিন ময়, রোজই নাকি এমনটাই করেন তিনি। 


ভোর ৬'টায় উঠে রোজ 'লুঙ্গি ডান্স' নাচেন দীপিকা? দেখুন ভিডিও


দীপিকার শেষ অভিনীত ছবি মেঘনা গুলজারের ‘ছপাক‘। যা অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনের উপর ভিত্তি করে তৈরি। অভিনেত্রীর পরের ছবি মহাভারতের 'দ্রৌপদী'। আগামী দিনে তাঁদের দেখা যাবে কবীর খানের স্পোর্টস ড্রামা '83'-তে। ছবিতে রণভীর কপিল দেবের চরিত্রে অভিনয় করবেন। দীপিকা অভিনয় করবেন কপিল দেবের স্ত্রী রোমি ভাটিয়ার চরিত্রে। পাশাপাশি, হলিউডি রিমেক The Intern-এর শুটও অভিনেত্রী শুরু করবেন কিছুদিনের মধ্যেই। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে ঋষি কাপুরকে। মূল ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন রবার্ট দি নিরো-আনা হাথওয়ে। 


দেখুন ভিডিও:





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com