হোমবলিউড

সিনেমা ছেড়ে সংসারে কেন মজেছিলেন বিপাশা বসু

বিপাশা বলেন, ‘‘প্রায় চার বছর হলো একসঙ্গে রয়েছি। বিয়ের পরে আরও তিন বছর পেরিয়ে গিয়েছে। আমার মনে হয় আপনার পার্টনার যদি আপনার প্রিয় বন্ধু হয় সেটাই সবথেকে গুরুত্বপূর্ণ।

Bipasha Basu

করণের সঙ্গে বিপাশা

Highlights

  • ২০১৫ সালে করণ সিং গ্রোভারকে ডেট করা শুরু করেন বিপাশা
  • ২০১৬ সালের ৩০ এপ্রিল তাদের বিয়ে হয়
  • ২০১৫ সালে অ্যালোন সিনেমার সেটে তাদের প্রেম হয়

বিয়ের পর থেকে এখনও পর্যন্ত তেমন ভাবে আর অভিনয়ে দেখা যায়নি বিপাশা বসুকে (Bipasha Basu)। মাঝখানে একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, যে আপাতত তিনি সুখেই বিবাহিত জীবন কাটাচ্ছেন করণ সিং ‌গ্রোভারের (Karan Singh Grover) সঙ্গে। বিপাশা জানিয়েছিলেন, ‘‘করণ স্বামী বা স্ত্রীর মধ্যে ভেদাভেদে বিশ্বাস করে না। সে জন্য তিনি নিজেকে ভাগ্যবান মনে করেন।'' ২০১৫ সালে করণের সঙ্গে ডেট করা শুরু করেন তিনি। এবং ২০১৬ সালের ৩০ এপ্রিল তাদের বিয়ে হয়।

‘Bharat' Poster: অচেনা লুকে চেনা সলমন খান

বিপাশা বলেন, ‘‘প্রায় চার বছর হলো একসঙ্গে রয়েছি। বিয়ের পরে আরও তিন বছর পেরিয়ে গিয়েছে। আমার মনে হয় আপনার পার্টনার যদি আপনার প্রিয় বন্ধু হয় সেটাই সবথেকে গুরুত্বপূর্ণ। আমরা প্রত্যেকটা দিন নিজেদের সঙ্গে নিজেরা যথেষ্ট সংযুক্ত থাকি। আমরা একসঙ্গে সময় কাটাতে খুব ভালোবাসি। একসঙ্গে সব কাজ করি। এটা একটা পূর্ণতার অভিজ্ঞতা, যখন আপনি বাড়িতে ফিরে আসার পর দেখেন, কেউ আপনার জন্য অপেক্ষা করে রয়েছে।" সংবাদসংস্থা আইএএনএস-কে বলেন বিপাশা।

বিপাশা বলেন, "করণের মতো একজন স্বামী পেয়ে আমি ভাগ্যবান। কারণ ও আমাকে সব কাজে সাহায্য করে।" দীর্ঘদিন পর একসঙ্গে অভিনয় করবেন দম্পতি। তাদের সিনেমার নাম "আদত" (Aadat)।


বলিউডের সেকাল ও একাল; ওয়াহিদার সঙ্গে আজ ফির জিনে কি তামান্নায় নাচলেন কে?

বিপাশাকে জিজ্ঞাসা করা হয়েছিল কেন এই সিনেমাটি বেছে নিলেন? তিনি বলেন, আমি বেশ অনেক দিনই সুপারন্যাচারাল সিনেমা করেছি। আর তাই আমি চেয়েছিলাম এখনই আর কোনও সুপারন্যাচারাল সিনেমা করবো না। সেই কারণে আমি ‘আদত' সিনেমাটি বেছে নিলাম। কারণ এটি একটি থ্রিলার সিনেমা। অথচ একটি রোমান্টিক গল্পও রয়েছে।

বিপাশা আরো বলেন, তিনি নিজেই একটি স্টিরিওটাইপ হয়ে যাওয়া ইমেজকে ভাঙতে চান। কারণ তিনি বলেন, "একজন অভিনেতা হিসেবে সিনেমা পাওয়ার পরেও তাকে প্রত্যাখ্যান করা খুবই কঠিন। কিন্তু একটা ভালো গল্প কখনোই ছাড়া যায় না।"


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement