হোমটলিউড

জন্মদিনের সুখবর: হাতে শাঁখা-পলা, সিঁথিতে সিঁদুর! বিয়ে হয়ে গেছে ঐন্দ্রিলার?

  | March 31, 2020 20:42 IST (কলকাতা)
Birthday

বিয়ে হয়ে গেছে ঐন্দ্রিলার!

এ কী? শাড়ি, হাতে শাঁখা-পলা, কপালে সিঁদুর জ্বলজ্বল করছে ঐন্দ্রিলার! কাকে বিয়ে করলেন তিনি?

মার্চ মাসের শেষ দিন, ৩১ মার্চ ঐন্দ্রিলা সেনের জন্মদিন (Birthday)। এর আগে এর সাক্ষাৎকারে ঐন্দ্রিলা (Oindrila Sen) দুঃখ করে জানিয়েছিলেন, ৩১ জন্মদিন হওয়ায় উপহার পান না কারোর থেকে! কারোর মাসের শেষ। সবার পকেট ফাঁকা। লকডাউনের জেরে রাস্তাঘাট, দোকানপাট বন্ধ থাকায় বাড়িতে থাকতে হচ্ছে তাঁকেও। ফলে, সবাই মিলে যে জমিয়ে পার্টি করবেন সেটাও হওয়ার যো নেই। এদিকে দু'দিন আগে সোশ্যালে শেয়ার হওয়া একটি ভিডিও চোখ ছানাবড়া করেছে নেটমহল্লার। বাড়ির দুই সারমেয় পোষ্যকে নিয়ে বেদম নাচছেন অভিনেত্রী। কিন্তু এ কী? শাড়ি, হাতে শাঁখা-পলা, কপালে সিঁদুর জ্বলজ্বল করছে ঐন্দ্রিলার! কাকে বিয়ে করলেন তিনি? কবেই বা হোল বিয়ে?


Money can buy u a fine dog,but only love can make him wag his tail..I think they are the most amazing creatures..They give us unconditional love..When i look into their eyes i dnt see an animal..I see a living being,a true friend i can feel a soul..though dogs are not our whole life, but they make our lives whole..I really miss them a lot..I appeal everyone please be kind to them specially in this crucial time🙏🏻🙏🏻🙏🏻 please forgive my singing #majormissing❤️ #shootdays #throwback #unconditionallove #helpthem #bekind

A post shared by Oindrila Sen (@love_oindrila) on



হাতে এক্ষুণি নতুন কোনও মেগার কাজ নেই। শুটও বন্ধ করোনা ভাইরাসের জেরে। ফলে, ঐন্দ্রিলা মেকআর নিয়ে আছেন এমনটাও বলা যাবে না। বাড়িতেই তাঁর পরনে ঢাকাই শাড়ি। কপালে সিঁদুর সিঁদুর টিপ। সিঁথিতে জ্বলছে সিঁদুর। হাতে শাঁখা-পলা সোনার চুড়ি। এই সাজেই ঐন্দ্রিলা নাচছেন তাঁর পোষ্যের সঙ্গে!


এরপরেই যে কোটি টাকার প্রশ্ন ঠোঁটের ডগায় উশখুশ করছে সেটা, কাকে বিয়ে করলেন ঐন্দ্রিলা? অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়! না দীর্ঘদিনের বয়ফ্রেন্ড অঙ্কুশ হাজরাকে? অঙ্কুশের ইনস্টা স্ট্যাটাস বলছে, তিনি আগেভাগেই শুভ জন্মদিন জানিয়েছেন ঐন্দ্রিলাকে। এবং যে অন্তরঙ্গ ছবি তিনি পোস্ট করেছেন তার ফলে পাল্লা ভারী অহ্কুশেরই। আর 'ফাগুন বউ' অভিনেতা বিক্রম এখনও পর্যন্ত কোনও শুভেচ্ছা জানাননি সোশ্যালে ঐন্দ্রিলাকে। কিন্তু সত্যিই কি তাই? আসল রহস্য একমাত্র ফাঁস করতে পারেন অভিনেত্রী স্বয়ং। কিন্তু তিনি যে রা কাড়ছেন না!


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com