হোমবলিউড

বঙ্গসন্তানের সুরে সুরেই বলিউড গাইছে ‘বেইমানি সে’

বিশাখ বলেন, ‘‘প্রিমিয়ারের আগে বেশ কিছুটা নার্ভাস ছিলাম, তবে প্রিমিয়ারে গিয়ে অনেক বড় বড় ব্যক্তিত্বের কাছ থেকে প্রশংসা শুনে বুঝলাম সেই নার্ভাস ভাবটা কেটে গিয়ে আত্মবিশ্বাস তৈরি হচ্ছে।’’ তিনি নিজে বাঙালি। তাই বাংলা ছবিতে কাজ করতে খুবই আগ্রহী বিশাখ।

  | March 29, 2019 15:43 IST (কলকাতা)
Bisakh Jyoti

Highlights

  • বাংলার ছেলে বিশাখ জ্যোতি রিয়ালিটি শো-এর পরিচিত মুখ
  • গন কেশ সিনেমায় তার তৈরি গান গেয়েছেন মহালক্ষ্মী আইয়ার
  • আজ মুক্তি পাচ্ছে গন কেশ সিনেমাটি

রিয়ালিটি শো-এর পরিচিত মুখ বিশাখ জ্যোতি। তার মিউজিক কেরিয়ার শুরু হয়েছিল জি টিভির (হিন্দি) সারেগামাপা-এর মঞ্চ থেকে। রিয়ালিটি শো-তে দ্বিতীয় হওয়ার পর ২০১২ সাল থেকে মুম্বইয়ে থাকা শুরু করেন তিনি।

এরপরেই স্ট্রাগল শুরু হয় নিজেকে সুরকার এবং গায়ক হিসাবে প্রতিষ্ঠা করার জন্য। ২০১৪ সালে প্রথম ফিল্ম ‘বাবলু হ্যাপি হ্যায়'-তে সুরকার এবং ব্যাকগ্রাউন্ড স্কোরিং দিয়ে কেরিয়ার শুরু করেন তিনি। এর পরে জাতীয় পুরস্কার প্রাপ্ত ডিরেক্টর পদ্মশ্রী নীলা মাধবের পরের ছবি ‘কৌন কিতনে পানি মে' ২০১৫ সালে মুক্তি পায়।

পারিশ্রমিক বাকি শিল্পী ও কলাকুশলীদের একাংশের, গোলমাল টেলিপাড়ায়

বিশাখের সুরে শঙ্কর মহাদেবান, সোনু নিগম, মিকা, অমিত কুমার, হর্শদীপ কৌর, জাভেদ আলী, মহালক্ষ্মী আইয়ার প্রমুখ গান করেছেন।


আজ মুক্তি পাচ্ছে বলিউডের নতুন ছবি ‘গন কেশ' (GONE KESH)।  সেখানে বিশাখের তৈরি মহালক্ষ্মী আইয়ারের গাওয়া ‘বেইমানি সে' গানটি ইতিমধ্যেই জনপ্রিয়তা পেয়েছে।সিনেমার ব্যাকগ্রউড স্কোরও তৈরি হয়েছে বিশাখের হাতেই। অ্যালোপেসিয়ার উপরে এই ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন শ্বেতা ত্রিপাঠী।

বিশাখ বলেন, ‘‘প্রিমিয়ারের আগে বেশ কিছুটা নার্ভাস ছিলাম, তবে প্রিমিয়ারে গিয়ে অনেক বড় বড় ব্যক্তিত্বের কাছ থেকে প্রশংসা শুনে বুঝলাম সেই নার্ভাস ভাবটা কেটে গিয়ে আত্মবিশ্বাস তৈরি হচ্ছে।''

বউ বদল, ‘বিবাহ অভিযান' সিনেমায় মিমির জায়গায় এলেন নুসরৎ ফারিয়া

সিনেমার মিউজিকের পাশাপাশি বিশাখ ইন্ডিপেন্ডেন্ট মিউজিক নিয়েও কাজ করছেন। মুক্তির অপেক্ষায় সামনে আরও কিছু ছবি রয়েছে। আসমা, লখনউ টাইমস ইত্যাদি। নিয়মিত বিজ্ঞাপন জগৎ আর স্টেজ শোতেও দেখা যায় তাকে।

দীৰ্ঘ বারো বছর পাতিয়ালা ঘরানায় আচার্য সঞ্জয় চক্রবর্তী এবং শ্রীমতি রেশমী চক্রবর্তীর কাছে মিউজিক শিখেছেন তিনি। তবে তিনি নিজে বাঙালি। তাই বাংলা ছবিতে কাজ করতে খুবই আগ্রহী বিশাখ।

সামনেই একটি ন্যাশনাল চ্যানেলের ট্রাভেল আর মিউজিক শো-তে বিশাখকে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে।





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement