হোমবলিউড

কঠিনতম ওয়ার্কআউট করছেন 44 বছরের মালাইকা আরোরা

মালাইকা ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে অভিনেত্রী বোধি পাইলেটস করছেন। এই ভিডিও থেকে এটি স্পষ্ট যে, এমন কাজ সবার দ্বারা সম্ভব নয়। কিন্তু মালাইকা সঠিক প্রশিক্ষণের পর, দারুণভাবে এটি কার্যকর করতে সক্ষম হয়েছেন।

  | September 25, 2018 14:08 IST (নিউ দিল্লি)
Malaika Arora

জানুন মালাইকা আরোরার ফিটনেস মন্ত্র

Highlights

  • জিমে সময় কাটাচ্ছেন মালাইকা আরোরা
  • ফিট থাকতে Bodhi Pilates করছেন তিনি
  • 44 বছর বয়সেও চরম ফিট মালাইকা

বয়স আসলে শুধু মাত্র একটি সংখ্যা, তা বারে বারে প্রমাণ করেছেন মালাইকা আরোরা (Malaika Arora)।  ক্রমবর্ধমান বয়সেও নিজেকে কীভাবে ফিট রাখা যায় তার গোপন রহস্য মালাইকার জানা। মালাইকার বয়স এখন 44। অথচ এখনও তাঁকে দেখে 20-25 বছর বয়সী যুবতী মনে হয়। তাঁর শরীর এবং ফিটনেস সম্পর্কে যতই প্রশংসা করা হোক না কেন কমই হবে। কিন্তু এটা মানতেই হবে এই বয়সে এমন শরীর ধরে রাখা সবার দ্বারা মোটেও সম্ভব নয়। প্রতিদিন ঘণ্টার পর ঘণ্টা জিমে সময় কাটান এই অভিনেত্রী। নিখুঁত শরীর বজায় রাখার জন্য, মালাইকা সম্প্রতি বোধি পাইলেটস ( Bodhi Pilates) করছেন। বিভিন্ন ওয়ার্ক আউটের মধ্যে এটি সবথেকে কঠিন ।

মালাইকা ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে অভিনেত্রী বোধি পাইলেটস করছেন। এই ভিডিও থেকে এটি স্পষ্ট যে, এমন কাজ সবার দ্বারা সম্ভব নয়। কিন্তু মালাইকা সঠিক প্রশিক্ষণের পর, দারুণভাবে এটি কার্যকর করতে সক্ষম হয়েছেন। মালাইকা শরীরের প্রতিটি অংশের স্ট্রেচিং করছেন বোধি পাইলেটসের ( Bodhi Pilates) মাধ্যমে। অভিনেত্রী কয়েক ঘন্টা আগেই এই ভিডিওটি শেয়ার করেছিলেন, যা এখনও পর্যন্ত 50 হাজারের বেশি মানুষ দেখেছেন।


দেখুন ভিডিও 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Malaika Arora Khan (@malaikaarorakhanofficial) on


 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Malaika Arora Khan (@malaikaarorakhanofficial) on

মালাইকার সঙ্গে 2017 সালে আরবাজ খানের বিবাহ বিচ্ছেদ হয়। এর পর অবশ্য অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্ক নিয়ে কথা ওঠে। সম্প্রতি এই অভিনেত্রী একটি টক শোতে যোগ দেন এবং তার ব্যক্তিগত জীবন সম্পর্কিত অনেক আকর্ষণীয় প্রশ্নের উত্তর দেন। মালাইকা সেলিব্রিটি টক শো 'ফিট আপ উইথ দ্য স্টারস' এ যোগ দেন এবং জানান শরীরের কোন অংশের বীমা করাতে চান তিনি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Voot (@voot) on

মালাইকা আরোরা বলিউডের সবচেয়ে জনপ্রিয় আইটেম নৃত্যশিল্পীদের মধ্যে অন্যতম। এই মাসের শুরুতেই, তার নতুন গান 'হ্যালো হ্যালো' মুক্তি পেয়েছে।


'হ্যালো হ্যালো' গানটি 'পটাখা' সিনেমার। সানিয়া মালহোত্রা ও রাধিক মদানের এই সিনেমাটি ২8 সেপ্টেম্বর মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement