হোমবলিউড

পতঞ্জলির উপর ট্যুইট করে বিপাকে, ট্রোলড হলেন জাভেদ জাফরি

বলিউড অভিনেতা জাভেদ জাফরির একটি ট্যুইট নিয়ে সোশ্যাল মিডিয়াতে ট্রোল করা হল তাঁকে, জাভেদ পতঞ্জলির লবণ নিয়ে একটি রসিকতা শেয়ার করেন

  | July 18, 2019 15:37 IST (নয়াদিল্লি)
Jaaved Jaaferi

সোশ্যাল মিডিয়ায় ট্রোলড অভিনেতা জাভেদ জাফরি

Highlights

  • সোশ্যাল মিডিয়ায় রসিকতা করে ট্রোলড জাভেদ জাফরি
  • পতঞ্জলির লবণ নিয়ে রসিকতা করেন অভিনেতা
  • নিজের ট্যুইট নিয়েই ট্রোলড হন জাভেদ জাফরি

বলিউডের অভিনেতা জাভেদ জাফরি (Jaaved Jaaferi) প্রায়ই বিভিন্ন হাস্যকর কাজ এবং মজার মজার রসিকতা ট্যুইট (Jaaved Jaaferi Patanjali twitter) করে থাকেন। কিন্তু এবার পতঞ্জলি (Patanjali) নিয়ে রসিকতা করার ফল ভুগতে হল ওই বলিউড অভিনেতাকে। তাঁর ওই ট্যুইট নিয়ে সোশ্যাল মিডিয়াতে ট্রোল করা হল তাঁকে (Jaaved Jaaferi trolled on social media) ,  জাভেদ পতঞ্জলির লবণ নিয়ে একটি রসিকতা শেয়ার করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমের কিছু ব্যবহারকারী ওই রসিকতা একেবারেই পছন্দ করেননি এবং বলিউড অভিনেতাকে রীতিমতো জ্ঞান দিতে শুরু করেন তাঁরা। তবে না, তাতে পিছু হটেননি  জাভেদ জাফরি, আবার ট্যুইট করে সমালোচকদের যোগ্য জবাব দেন তিনি।

রাতারাতি বুড়ো হয়ে গেলেন প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস!


জাভেদ জাফরি তাঁর টুইটারে পতঞ্জলির লবণ নিয়ে রসিকতা করে লেখেন: " পতঞ্জলির লবণ প্যাকেটটি বলে যে এটি ২৫০০ বছরের পুরনো হিমালয়ের শিলা থেকে এটি তৈরি হয়েছে অথচ এর মেয়াদ ২০১৯-এ শেষ হয়ে যাবে। হে ঈশ্বর, বাবা সঠিক সময়ে একে খনন করে এনেছেন,  না হলে এটি হিমালয়ের উপর থাকাকালীনই মেয়াদ উত্তীর্ণ হয়ে যেত”।



জাভেদ জাফরির এই রসিকতাটি পছন্দ করেন নি  একজন ব্যবহারকারী, তিনি লিখেছেন, "আপনি খাদ্য প্যাকেজিং প্রযুক্তির বিষয়ে না জেনেই ট্যুইট করছেন। যদি আপনার সময় থাকে, তাহলে দয়া করে ভারতীয় খাদ্য নিরাপত্তা ও স্ট্যান্ডার্ড কর্তৃপক্ষের ওয়েবসাইটটি পড়ুন। এরপর, আপনি ব্যবহারের জন্য দেওয়া তারিখ সম্পর্কে বুঝতে পারবেন”। এর জবাবে জাভেদ জাফরি পাল্টা ট্যুইট করে লেখেন, "আপনি রসিকতা এবং ব্যঙ্গের জ্ঞান ছাড়াই ট্যুইট করছেন। যদি আপনার সময় থাকে, তাহলে কমেডি ওয়েবসাইট থেকে এ বিষয়ে পড়ুন, তাহলে আপনি রসিকতার অর্থ বুঝতে পারবেন”।

#SareeTwitter: “ডিনারে নিয়ে যেতে পারো”, স্বামী রবার্টকে ট্যুইট করে আবদার সনিয়া কন্যার


এ ছাড়াও, একজন ব্যবহারকারী জাভেদ জাফরিকে লবণের আর্দ্রতা নিয়ে বৈজ্ঞানিক ব্যাখ্যা করে তাঁকে প্রশ্ন করেন যে তিনি কি কথনো বিজ্ঞান পড়েছেন?  এইভাবেই দিনভর জাভেদ জাফরির রসিকতা নিয়ে কৌতুক, পাল্টা কৌতুক আবার কখনো জ্ঞানগর্ভ কথাবার্তা চলতে থাকে ট্যুইটারে।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement